মেইন ম্যেনু

খালেদা জিয়া দুধ-কলা দিয়ে জঙ্গি পোষেন

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, খালেদা জিয়া জঙ্গি পোষেন, দুধ-কলা দিয়ে তাদেরকে লালন-পালন করেন। গণমাধ্যমের সামনে বিএনপি নেতাকর্মীদের এসব মায়া-কান্না জনগণ এখন আর বিশ্বাস করে না।

শুক্রবার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে ছেংগারচর পৌরসভার উদ্যোগে আয়োজিত ডায়াবেটিকস রোগীদের মাঝে বিনামূল্যে ডায়াবেটিকস গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ত্রাণমন্ত্রী।

এ সময় তিনি বলেন, দেশে জঙ্গি হামলা, বাংলা ভাইয়ের উত্থান, সারাদেশে সিরিজ বোমা হামলাসহ ২১ আগস্টের গ্রেনেড হামলা সবই সংঘটিত হয়েছে হাওয়া ভবনের তত্ত্ববধায়নে। জঙ্গি ও সন্ত্রাসীদের আশ্রয় ও প্রশ্রয়দাতা বিএনপি। তাদের নেত্রী খালেদা জিয়া। এ নিয়ে আর কোনো সন্দেহ নেই। এসব বিষয় জনগণের কাছে একদম পরিষ্কার হয়ে গেছে।

মায়া চৌধুরী আরো বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের রাষ্ট্রীয় ক্ষমতায় বসিয়ে দেশে ধর্মান্ধতা ও জঙ্গিবাদের জন্ম দিয়েছেন। এ অপশক্তি দেশের অগ্রযাত্রা ব্যাহত করতে জঙ্গি হামলাসহ নানা ষড়যন্ত্রে লিপ্ত। দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং জঙ্গিবাদের মূল উৎপাটনে শেখ হাসিনার নেতৃত্বে যে ঐক্য গড়ে উঠেছে তা সকল অপশক্তিকে রুখে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জর্জের সভাপতিত্বে ও উপজেলা স্কাউটস সম্পাদক সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুছ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

অনুষ্ঠানে লিভিং আর্টের উদ্যোগে ৩০০ ডায়াবেটিকস রোগীদের মাঝে বিনামূল্যে ডায়াবেটিকস গাছের চারা বিতরণ করা হয়।