মেইন ম্যেনু

খালেদা-তারেকের নাম শুনলে হাসিনার বুক ফেটে যায়

বিএনপির যুগ্ম মহাসচিব ‍রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি ঘুরে দাড়িয়েছে দেখে শেখ হাসিনার ঘুম হারাম হয়ে গেছে। খালেদা-তারেকের নাম শুনলে তার বুক ফেটে যায় চিতকার শুরু করে। আর এ কারণে তিনি আবোল তাবোল ও অসভ্য কথাবার্তা বলছেন।

মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে তারেক রহমানের ১০তম কারাবরণ দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির কাউন্সিল প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, কাউন্সিল নিয়ে সরকার বিভিন্নভাবে খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়েছে যাতে আমাদের মধ্যে কেউ নমিনেশন সাবমিট করে তাদের বিরুদ্ধে। কিন্তু নেতাকর্মীরা তাদের উপর আস্থা রেখে সরকারের সকল ষড়যন্ত্রের জবাব দিয়েছেন।

রিজভী বলেন, শেখ হাসিনা স্বাভাবিক মানুষের মতো নয়, পাগলগারদ থেকে পাগলেরা যেমন কথা বলেন তিনি ও তার মন্ত্রীরা সেইভাবেই কথা বলছেন। একই ভাষায় কথা বলছেন তার আইন শৃঙ্খলা বাহিনীর ডিআইজি ও এসপিরা।

খালেদা জিয়া ও তারেকের মামলা প্রসঙ্গে তিনি বলেন, এ মামলা তো আওয়ামী লীগের মামলা, তারা রাজনৈতিক প্রতিহিংসাপরায়ন হয়ে এ মামলা দিয়েছে। আপনি (শেখ হাসিনা) ক্ষমতায় এসে তাদের নাম ঢুকিয়েছেন। এটা জনগনের মামলা নয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নাল আবেদীন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. সুকোমল বড়ুয়া প্রমুখ।