মেইন ম্যেনু

খালে পড়লো গাড়ি, অল্পের জন্য বেঁচে গেলেন নায়িকা মাহি ও তার মা (ভিডিও)

মাহিয়া মাহি সড়ক দুর্ঘটনায় পতিত হয়েছেন। একটুর জন্য প্রাণে বেঁচে গেছেন। মাহির গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খালে পড়ে যায়। এই ঘটনায় আহত হয়েছে এক শিশু। জানা গেছে, মাহি নিজেই প্রাইভেট কারটি চালাচ্ছিলেন। সঙ্গে ছিলেন তার মা। গ্রামের বাড়ী থেকে তিনি ফিরছিলেন ঢাকায়।

ভিডিওটি দেখে অনুমান করা যায় এটি মাহির চলচ্চিত্রে পা রাখার প্রথম দিকের ঘটনা। যখন তাকে সে অর্থে তেমন কেউ চিনতেন না। তাছাড়া মাহি নিজেও গাড়ি চালক হিসেবে বেশ নতুন ছিলেন বলেই এমন একটি দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা যায়। তবে এই দূর্ঘটনা কবে কোথায় হয়েছে, আহত শিশুটির কি পরিণতি হয়েছে

সম্প্রতি ফেসবুকে প্রকাশিত একটি এক্সক্লুসিভ ভিডিও চিত্রে এই তথ্য জানা গেছে। ভিডিও চিত্রটি দুর্ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা একজন মুঠোফোনে ধারণ করেছেন। মজার বিষয় হচ্ছে, ঐ ভিডিও চিত্রে স্থানীয়রা বার বার মাহিকে জিজ্ঞেস করেছেন, গাড়িটি চালিয়েছে কে? তখন মাহি বলেছেন ‘আমি আমি’। পাল্টা প্রশ্ন ছিল, আপনি কি গাড়ি চালাইতে পারেন! বিব্রত মাহি বলেন, ‘পারবোনা কেন?’। উৎসুক জনতা ঐসময় আরও জিজ্ঞেস করেছেন- আপনার নাম কি? জবাবে মাহি বলেছেন, ‘মাহিয়া মাহি!’

10303871_391908480948317_1325044176600526463_n

মাহির ভাষ্যে, পথে গাড়ির সামনে একটি বাইসাইকেল এসে পড়ায় তিনি আতঙ্কিত হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে করে মাহি ও তার মায়ের তেমন কোনও ক্ষতি না হলেও এক পথচারি শিশু আহত হন। তাকে জরুরী ভিত্তিতে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে গাড়িটি খালের পানিতে প্রায় ডুবে গেলেও মাহি ও তার মা স্থানীয়দের সহযোগিতায় স্বাভাবিক ভাবেই ডাঙ্গায় উঠে আসেন।

ভিডিওটি একটু ফেসবুক পেইজে প্রকাশিত হলেও তা ছড়িয়ে যায় বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। তবে এই দূর্ঘটনা কবে কোথায় হয়েছে, আহত শিশুটির কি পরিনতি হয়েছে এবং এই ভিডিওর সত্যতা জানতে মাহির মুঠোফোনে বারবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।

ভিডিওটি ফেসবুকে প্রকাশ হয়েছে ‘বিশ্ব তরুণ প্রজন্ম’ নামের একটি পেইজে ১২ জুলাই।