মেইন ম্যেনু

খুলনায় জেল সুপারের বাসায় বোমা হামলা, অল্পের জন্য প্রাণে রক্ষা

খুলনা জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (জেল সুপার) মো. কামরুল ইসলামের সরকারি বাসভবনে বোমা হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় জেল সুপারের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এ সময় তিনি সপরিবারে গাড়িতে থাকলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন।

রবিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। ঘটনার পর কারাগার এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার করেছে। ব্যক্তিগত ক্ষোভ অথবা নাশকতার উদ্দেশ্যে কেউ এ ধরনের ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছে সেখানকার পুলিশ।

স্থানীয় পুলিশ জানায়, কামরুল ইসলাম কারাগারের দায়িত্ব পালন শেষে পাশেই খুলনা জেনারেল হাসপাতাল রোডে তার সরকারি বাসভবনে যান। তিনি স্ত্রী এবং মেয়েকে নিয়ে সরকারি গাড়িতে করে বাইরে বের হচ্ছিলেন। এমন সময় গেটের আনুমানিক ২০ থেকে ২৫ হাত দূরে গাড়িটির সামনে বিকট আওয়াজে একটি বোমার বিস্ফোরণ ঘটে। এতে গাড়ির হেড লাইট ক্ষতিগ্রস্ত হয়। পরে তারা দ্রুত গাড়ি থেতে নেমে বাসায় ফিরে যান।

খুলনা সদর থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, ব্যক্তিগত আক্রোশ বা ক্ষোভ থেকে কেউ এই ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে।