মেইন ম্যেনু

খুলনা থেকে চুরি হওয়া ইজিবাইকসহ কলারোয়ায় ২ চোর আটক

সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ দুই চোরসহ খুলনা থেকে চুরি হওয়া একটি নতুন ইজিবাইক আটক করেছে। শনিবার মধ্যরাতে কলারোয়ার কাজীরহাট বাজার থেকে তাদের আটক করা হয়।

থানার ওসি তদন্ত শেখ সফিকুর রহমান জানান, শনিবার মধ্যরাতে তাঁর নেতৃত্বে পুলিশ সদস্যরা ইজিবাইক চোর খুলনা বয়রার মুজগন্নি এলাকার আকবর আলির ছেলে রাসেল (২২) এবং খুলনার সোনাডাঙ্গা এলাকার শহিদুল ইসলামের ছেলে রাকিব (২০) কে ওই ইজিবাইকসহ আটক করে।

থানা সূত্রে জানা গেছে, গত শুক্রবার খুলনার সোনাডাঙ্গা থেকে ভাড়ায় চালিত ইজিবাইকটি ভাড়া করে খালিশপুর এলাকায় নিয়ে চালককে মিষ্টির সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে দেয় ওই ২ চোর। এসময় চালক জ্ঞান হারালে গাড়িটি নিয়ে উধাও হয় তারা। এক সময় তারা কলারোয়ার কাজীরহাট বাজার এলাকায় এসে থামে।

এসময় কলারোয়া থানার ওসি (তদন্ত) শেখ সফিকুর রহমান কাজীহাট বাজারে অবস্থান করছিলেন। তাদের গতিবিধি দেখে তাঁর সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে প্রকৃত ঘটনা স্বীকার করলে ইজিবাইকসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন।
রোববার খুলনার খালিশপুর থানার সাথে যোগাযোগ করে ওই থানার আসামি হিসেবে খালিশপুর থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার কাছে গাড়িসহ ধৃত ওই দুই চোরকে হস্তান্তর করে কলারোয়া থানা পুলিশ।

এদিকে, জ্ঞান হারানো ইজিবাইক চালক খুলনার রেজোয়ান বর্তমানে সুস্থ আছেন এবং গাড়ি চুরির ঘটনায় খুলনার রফিক নামে আরও এক চোর জড়িত আছে বলে জানা গেছে।