মেইন ম্যেনু

খোঁচা মেরে প্রশ্ন করায় জিম্বাবুয়েকে হুমকি দিয়ে যা বললেন মাশরাফি

ফের হুঙ্কার দিলেন টাইগার সেনাপতি মাশরাফি বিন মতুর্জা। এর আগে বিশ্বের বড় বড় ক্রিকেট শক্তিকে হুমকি দিয়ে কড়া জবাব দিয়েছে মাশরাফি বিন মতুর্জা। জিম্বাবুয়েকে মাঠের লড়াইয়ে এবারও দেখিয়ে দিতে চান মাশরাফি বিন মতুর্জা।

ওয়ানডে লড়াইয়ে তো সবটুকু সাফল্য বাংলাদেশের আর টি-টোয়েন্টিতে ভিন্ন কিছু আসবে কিনা এমন খোঁচা মারা প্রশ্নের জবাব দিতে হয় মাশরাফি বিন মর্তুজাকে। তখন টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে এক রকম কঠোর হুমকি দেন প্রতিপক্ষকে।

এই লড়াইয়ে কঠিন কন্ডিশন হয়ে উঠবে বলে মনে করেন না তিনি। ওয়ানডেতে বাংলাদেশের উন্নতি হলেও টি-টোয়েন্টিতে এখনো অনেকটা পিছিয়ে বাংলাদেশ। সংবাদ সম্মেলনে এই বিষয়টি অবহিত করেও প্রশ্ন করা হয় মাশরাফিকে।

এ প্রসঙ্গে মাশরাফি বলেন, জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচে জয় পাওয়ার মধ্যে দিয়ে এ ফরমেটে জয়ের ধারায় ফিরবে বাংলাদেশ। টি-টোয়েন্টিতে বাংলাদেশের র‌্যাঙ্কিং ৯। মাশরাফি উন্নতি চান র‌্যাঙ্কিংয়ে। মাশরাফির কথা কাজ কতদূর এক হয় সেটা দেখার বিষয়।

তবে মাশরাফি যতটা ক্ষিপ্ত তাতে কঠোর বার্তা জিম্বাবুয়ে শিবিরে। কেননা বাংলাদেশ টি-টোয়েন্টিতেও জিম্বাবুয়েকে হোয়াইট ওয়াশ করার জন্য মাঠে নামছে আর কয়েক ঘন্টা পরেই।