মেইন ম্যেনু

গণ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের আন্তঃব্যাচ ফুটবলের ফাইনাল সম্পন্ন

বুধবার (১৭ জুন) সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে সম্পন্ন হয়ে গেল ফার্মেসী বিভাগ কতৃক আয়োজিত আন্তঃব্যাচ ফুটবল প্রতিযোগীতার ফাইনাল ম্যাচ।

৪টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এ ধরণের আয়োজন এবারই প্রথম ফার্মেসী বিভাগে। খেলাটি গত বুধবার (১০ জুন) শুরু হয় এবং নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত হয়েছে।

খেলায় ২৮তম ব্যাচকে ৬-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ২৫তম ব্যাচ। খেলায় ২৫তম ব্যাচের পক্ষে মোঃ আসাদুজ্জামান ৩ গোল ও মোঃ রবিউল ইসলাম ৩ গোল করে বেষ্ট খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন অপরদিকে ২৮তম ব্যাচের পক্ষে যাহিদ ১টি গোল করতে সক্ষম হন।

এছাড়া উদীয়মান খেলোয়াড় হিসেবে ২৮তম ব্যাচের মহসিন এবং ২৭তম ব্যাচের এলাহী পুরস্কার গ্রহণ করেন। বেষ্ট গোলরক্ষক হিসেবে ২৮তম ব্যাচের জিনিথ এবং ২৫তম ব্যাচের আসাদ সর্বোচ্চ গোলদাতার পুরস্কার গ্রহণ করেন। তাছাড়া পরিচ্ছন্ন ফাউলবিহীন খেলা খেলার জন্য ২৪তম ব্যাচকে বেস্ট দলের ট্রফি তুলে দেওয়া হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন ফার্মেসী বিভাগের শিক্ষক সামিউল হক অতনু এসম ফার্মেসী বিভাগের অন্যান্য শিক্ষকরাসহ কয়েক শতাধিক শিক্ষার্থী মাঠে উপস্থিত ছিলেন। খেলা চলাকালে মাঠে দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

এ সময় সামিউল হক অতনু বলেন-“কমিটিকে(২২তম ব্যাচ) ধন্যবাদ এরকম একটি খেলা আয়োজনের জন্য যা এর আগে কখনও ফার্মেসী বিভাগে দেখা যায় নি। এক্ষেত্রে বিজয়ী দল চির স্মরণীয় হয়ে থাকবে। তবে এই টুর্নামেন্ট থেকে আমরা ফার্মেসী বিভাগের মূল দলের জন্য অনেক ভাল কিছু খেলোয়াড় পেয়েছি।