মেইন ম্যেনু

গণ বিশ্ববিদ্যালয় : খেলা থেকে ছিটকে পড়ল রাজনীতি ও প্রশাসন বিভাগ

অবশেষে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ফুটবল খেলা থেকে বাদ পড়ল রাজনীতি ও প্রশাসন বিভাগ। বৃহস্পতিবার (১৩ আগষ্ট) বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কমিটি এক মিটিং-এ এই সিদ্ধান্তে উপনিত হয়। মিটিং-এ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেনসহ বাংলা সাহিত্য ও সংস্কৃতি এবং রাজনীতি ও প্রশাসন বিভাগের শিক্ষকগণ এবং খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

মিটিং-এ ঘটনাস্থলে উপস্থিত ব্যাক্তিদের সাক্ষ্য ও প্রমাণের ভিত্তিতে বিচারকার্য সম্পাদিত হয়েছে এবং সকলের সম্মতিক্রমে রাজনীতি ও প্রশাসন বিভাগকে এবারের মত খেলা থেকে অব্যাহতির ঘোষণা দেয়া হয়েছে। এছাড়াও খেলায় বাংলা বিভাগের পক্ষে খেলার পয়েন্ট যোগ করার নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে বাংলা বিভাগের শিক্ষার্থী ও কেন্দ্রীয় ছাত্র সংসদের সাংস্কৃতিক ও নাট্য বিষয়ক সম্পাদক মোঃ ইউসুফ হাসান জানান-“বিচার সুষ্ঠু হয়েছে এবং আমাদের দাবি পূরণ হয়েছে। রাজনীতি বিভাগ কোন কারণ ছাড়াই গতকাল খেলা শেষে আমাদের উপর অতর্কিতে আক্রমণ চালায়।”

উল্লেখ্য, বুধবার (১২ আগষ্ট) রাজনীতি ও বাংলা বিভাগের খেলা গোলশূন্য ড্র হয় এবং এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যাক্তিগত আক্রোশের ভিত্তিতে রাজনীতি বিভাগের দলের খেলোয়াড়রা বাংলা বিভাগের দলের খেলোয়াড়দের উপ চড়াও হয়। তবে কোন হতাহতের ঘটনা ঘটে নি



« (পূর্বের সংবাদ)