মেইন ম্যেনু

“গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির বৃক্ষ রোপণ”

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ‘শত কোটি জনের অপার স্বপ্ন, একটি বিশ্ব, করি না নিঃস্ব এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) ক্যাম্পাসে বৃক্ষ রোপণ করেছে।

শনিবার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে এ বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্ধোধন করেন।

এসময় রেজিস্ট্রার মোঃদেলোয়ার হোসেন একটি আপেল ফল গাছ রোপণ করেন। এছাড়া একটি কদম ফুল গাছ রোপণ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন জানান, আমরা আমাদের বিশ্ববিদ্যালয়কে সম্পূর্ণ সবুজ দেখতে চাই। সে লক্ষ্যে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে ১০০০ গাছের চারা রোপণ কর্মসূচি গ্রহণ করেছি। এছাড়া তিনি গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে(গবিসাস) ধন্যবাদ জানিয়ে বলেন, এ ধরণের উদ্যোগের জন্য গবিসাসকে স্বাগতম জানাই এবং ভবিষ্যৎে এ ধরণের কার্যক্রমে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তাদেরকে পূর্ণ সহযোগিতা করা হবে।

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি ওমর ফারুক সোহান বলেন, আসুন আমরা সবাই মিলে এগিয়ে আসি আমাদের এই পৃথিবীটাকে বাসযোগ্য রাখার প্রত্যয় নিয়ে. যাতে করে আমরা সুন্দর ও সুন্থ ভাবে বেঁচে থাকতে পারি এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুন্দর পৃথিবী রেখে যেতে পারি ।

বৃক্ষ রোপণ কর্মসূচিতে গবিসাসের প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদসহ বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক কর্মকর্তা মীর মূর্তজা আলী, সহকারী রেজিস্ট্রার মোকাম্মেল হোসেন, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ও বাংলা একাডেমির সাবেক মহা পরিচালক অধ্যাপক মনসুর মুসা, এশিয়ান টিভির আশুলিয়া প্রতিনিধি প্রিন্স আহমেদ সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্হিত ছিলেন।

এছাড়াও সাংবাদিক সমিতির সকল সদস্য উপস্হিত ছিলেন এ অনুষ্ঠানে।