মেইন ম্যেনু

গবি’র মেডিকেল ফিজিক্স এন্ড বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৬তম ব্যাচের ১মবর্ষপূর্তি

সাভারের গণ বিশ্ববিদ্যালয়েরমেডিকেল ফিজিক্স এন্ড বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৬তম ব্যাচের ১ম বর্ষপূর্তি (১৫ই নভেম্বর)শনিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

‘Go On 16th’শিরোনামে দুপুর ১২ টায় কেক কাটার মধ্য দিয়ে এই অনুষ্ঠান শুরু হয়।অনুষ্ঠানে ১৬তম ব্যাচের সকলশিক্ষার্থী উপস্থিত ছিলেন এবং তাদেরউচ্ছ্বাস ছিল লক্ষ্য করারমত।

তারা তাদের উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে বলেন যে আজ”আমরা ১৬ তম ব্যাচ ১বছর পূর্ণ করলাম,আমাদের এই অনুভুতি ভাষাই প্রকাশ করার মত না।আমরা সবাই এই এক বছর পরিবারের মত ছিলাম। আশা করি বিশ্ববিদ্যালয়ের বাকিসময়টূকূ আমরা এইভাবে অতিবাহিত করব।”

১৬তম ব্যাচের শিক্ষার্থীরা নেচে,গেয়েএবং প্রত্যেক শিক্ষার্থী তাদের এই ১বছরের স্মৃতি চারণের মাধ্যমে অনুষ্ঠানটি সাফল্য মন্ডিত করেতোলেন।

তারা দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেনযেযেহেতু দেশেমেডিকেল ফিজিক্স এন্ড বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং নতুন সেই হিসাবে তারাযোগ্য মেডিক্যাল ফিজিসিস্ট এবং ব্যায়মেডিক্যালমেডিক্যাল ইঞ্জিনিয়ার হয়ে বিভাগ তথা বিশ্ব বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখবেন। দেশেমেডিকেল ফিজিক্স এন্ড বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগ প্রথমগণ বিশ্ববিদ্যালয়ে চালু করা হয় ।