মেইন ম্যেনু

গভীর রাতে ঐশ্বরিয়ার বাড়িতে ক্রিস গেইল, কিন্তু কেন?

রাত তখন গভীর। পুরো পাড়াই ঘুমিয়ে গেছে। এক এক করে সব আলোও নিভে গেছে। আর ঠিক ওই সময় বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়ার বাড়িতে হাজির হলেন ক্রিস গেইল।

তা এতো রাতে ঐশ্বরিয়ার বাড়িতে কেন এলেন মিষ্টার গেইল? খুব কি জরুরী কিছু? হ্যাঁ, খোঁজ নিয়ে জানা গেছে খুবই রজরুরী। অবশ্য তার কাজটা ঐশ্বরিয়ার সাথে নয়, দরকারটা ছিলো বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চনের সাথে। কেন না, মিষ্টার গেই অমিতাভ বচ্চনের দারুণ ভক্ত। গেইলের প্রিয় তারকাই হচ্ছেন অমিতাভ।

প্র্যাকটিসের মাঝে ব্যস্ত সময় থেকে এক ফাঁকে অমিতাভ বচ্চনের বাড়িতে তাই ছুটে আসেন গেইল। বৃহস্পতিবার ভারতের সঙ্গে সেমি ফাইনালের ম্যাচ রয়েছে ওয়েস্ট ইন্ডিজের। সেই সূত্রেই মুম্বইতে রয়েছেন তিনি। তাকে বিশেষভাবে নিমন্ত্রণ জানিয়েছিলেন অমিতাভ। আর সেই নিমন্ত্রণ পেয়ে একটু দেরি করলেন না তার ‘ফ্যান’ গেইল।

ইতিমধ্যেই গেইল তার ইনস্টাগ্রামে বচ্চনের সঙ্গে ছবি দিয়ে তার আতিথেয়তার প্রশংসা করেছেন। বচ্চন তাকে কয়েকটি বই উপহার দিয়েছেন।

অমিতাভ জানিয়েছেন, গেইল ভারতের বিরুদ্ধে ১০০ রান করুন। কিন্তু জয়ী যেন ভারতই হয়। পরে গেইলের সঙ্গে নিজের ছবি দিয়ে ট্যুইটও করেন অমিতাভ। গেইল অবশ্য কায়দা করে ইনস্টাগ্রামের পোস্টে লিখে দিয়েছেন যে ১০০ রানের থেকে দেশকে জেতাতেই তিনি বেশি আগ্রহী।