মেইন ম্যেনু

গভীর রাতে বাড়ি ছেড়ে পালিয়েছেন মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া

গভীর রাতে বাড়ি ছেড়ে পালিয়েছেন মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া। তবে বাস্তবে নয় একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তাকে বাড়ি পালানো মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

ভালবাসা দিবস উপলক্ষে প্রাণ ফ্রুটো ও পপকর্ণলাইভ.টিভি তৈরি করছে ভালবাসার ছোটো গল্প নিয়ে দখড়াব ঊীঢ়ৎবংং’। প্রতি দুইদিন অন্তর একটি নতুন গল্প নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরি করা হচ্ছে যা দেখা যাচ্ছে `Love Express’-তে। ১০টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মধ্যে বাবা ও মেয়ের ভালবাসার এক অনন্য গল্পে অভিনয় করেছেন শাহেদ আলি ও শবনম ফারিয়া। এছাড়াও থাকছেন সাব্বির আহমেদ। তিনি অভিনয় করছেন ফারিয়ার বিপরীতে।

নাটকটিতে গভীর রাতে সাব্বিরের সাথে পালিয়ে যান ফারিয়া কিন্তু বাবার প্রতি ভালবাসার কারণে ফিরে আসেন আবার। ইতোমধ্যে পাঁচটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র সম্প্রচারিত হয়েছে যা দেখা যাচ্ছে যেকোনো সময় পপকর্ণলাইভ.টিভি ও প্রাণ ফ্রুটো এর ইউটিউব চ্যানেলে। বাবা ও মেয়ের এক মায়া জড়ানো চমৎকার এই গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পিছুটান’ দর্শক দেখতে পাবেন আজ শুক্রবার রাত ৮টা থেকে www.popcornlive.tv এবং প্রাণফ্রুটোএর ইউটিউব চ্যানেলে যা পরিচালনা করেছেন আতিক জামান, চিত্রগ্রহণ করেছেন মিছিল সাহা এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নির্মাতা রেদওয়ান রনি।

এ প্রসঙ্গে রনি বলেন, ‘মধ্যবিত্ত পরিবারগুলোতে একটা মূল্যবোধ থাকে। ছেলেমেয়েকে ভালোভাবে গড়ে তোললে সে মূল্যবোধেই তারা বেড়ে উঠে। এমন মেসেজ রয়েছে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে । এখানে ফারিয়া তার চরিত্রটিকে খুব ভালোভাবে ফুটিয়ে তুলতে পেরেছে। আশা করি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি সবার ভারো লাগবে।’