মেইন ম্যেনু

গাছে উঠে ডিগবাজী দিতে গিয়ে প্রাণ হারালো নবম শ্রেনীর ছাত্র

ঝিনাইদহের শৈলকুপায় পুকুরে ডুবে মৃত্যু ঘটেছে সোহান বিশ্বাস (১৪) নামে নবম শ্রেণীর এক ছাত্রের মৃত্যু ঘটেছে। শনিবার বিকেলের দিকে উপজেলার লাঙ্গলবাধ চর মালিথিয়া গ্রামে নিজ বাড়ির পাশে পুকুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শৈলকুপার চর মালিথিয়া গ্রামের সার-কীটনাশক ব্যবসায়ী জাফর বিশ্বাসের ছোট ছেলে লাঙ্গলবাধ মাধ্যমিক বিদ্যালয়ের ৯মশ্রেণী পড়ুয়া ছাত্র সোহান দুপুরে বন্ধুদের সাথে বাড়ীর পার্শ্বের পুকুরে গোসল করতে যায়। পুকুর পাড়ে হেলে থাকা নারিকেল গাছে উঠে ডিগবাজি দিয়ে পানিতে খেলতে থাকে বন্ধুদের সাথে ।

একপর্যায়ে বুকে আঘাত লাগায়, সে আর পানি থেকে উঠতে পারেনা। সাথে থাকা সোহানের বন্ধুরা তাকে পানির নিচ থেকে উদ্ধার করে উপরে তুলে নিয়ে আসে। দ্রুত তাকে লাঙ্গলবাধ বাজারের স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক বুকে আঘাত লাগার কারণে তার মৃত্যু হয়েছে বলে ঘোষনা করেন।

নিহত সোহানের বড় ভাই সোহাগ জানান, তার ছোট ভাই খুবই মেধাবী ছাত্র ছিল। জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল। পুকুরে হেলে থাকা নারিকেল গাছে উঠে ডিগবাজি খেলতে গিয়ে তার মৃত্যু ঘটেছে। লাঙ্গলবাধ পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোকলেছ ঘটনাটি নিশ্চিত করেছেন।