মেইন ম্যেনু

গাজীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, অর্ধশতাধিক গাড়ী ভাংচুর

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : নবীনগর-চন্দ্রা মহাসড়কের গাজীপুরের নবী টেক্সটাইল এলাকায় বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত হয়েছে দুই জন; আহত অন্তত পচিশ জন। এসময় বিক্ষুব্ধ এলাকাবাসি শতাধিক যানবাহনে ভাংচুর চালায় ও একটি বাসে অগুন ধরিয়ে দেয়।

এসময় রাজশাহীগামী তরী ট্রাভেলসের অপর একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে সেখানে অাহত হয় আরো অন্তত পঁচিশ যাত্রী। এসময় প্রায় তিন ঘন্টা মহাসড়কটিতে যান চলাচল বন্ধ থাকলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

প্রত্যক্ষদর্শীরা জানায় সোমবার সকাল সাতটার দিকে মহাসড়কটির নবী টেক্সটাইল এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনের ধাক্কা দেয় দিনাজপুর থেকে ঢাকাগামী রাহবার পুরিবহণের একটি যাত্রীবাহি বাস। এসময় ঘটনাস্থলেই নিহত হয় এক যাত্রী আহত হয় অন্তত পঁচিশ জন।পরে হাসপাতালে নেয়া হলে মৃত্যু হয় অরেক জনের।

2016_05_30_10_57_16_Pu0y4BlBKfAIOzvjLri2PSD8fTUUtf_original

বিক্ষুব্ধ এলাকাবাসি এসময় মহাসড়কটি অবরোধ করে শতাধিক যানবাহনে ভাংচুর করে ও তিতাস পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দেয়। এসময় ঢাকা থেকে রাজশাহীগামী তরী ট্রাভেলসের অপর একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে গেলে আহত হয় অন্তত পচিশ যাত্রী।

76

এঘটনায় প্রায় তিন ঘন্টা মহাসড়কটিতে যান চলাচল বন্ধ থাকে পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে যানচলাচল শুরু হয়।

আহতদের স্থানীয় শেখ ফজিলাতুন্নেসা মুজিব মোমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সাত জনের অবস্থা আশংকা জনক বলে জানিয়েছে চিকিৎসক।