মেইন ম্যেনু

গাড়িতে বাচ্চার পাশে সাপ দেখে যা করলেন মা (ভিডিওসহ)

গাড়ির সামনের সিটে বসেছিলেন মা, পিছনে বসে ছিলো ছোট্ট শিশু। হঠাৎ গাড়ির পেছনে তাকাতেই আতকে উঠলেন ওই মহিলা, শিশুর দিকে তাকাতেই দেখতে পান পাশে একটি সাপ নড়াচড়া করছে। নিজের সন্তানের পাশে সাপ দেখে কে আতঙ্কিত হবেন না?

কিন্ত এর পরের ঘটনায় প্রকাশ পায় সে নারীর উপস্থিত বুদ্ধি মোটেই খারাপ নয়। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে সিবিএসলোকাল ডট কম।

মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাস রাজ্যের অন্যতম প্রধান শহর ডেনটনে ঘটেছে এ ঘটনা। ঘটনার সময় গাড়িতে ফিলানা উইলিয়ামস নামে এক নারী তার শিশুকে নিয়ে গাড়িতে ছিলেন। তিনি গাড়িটি একটি পার্কিংয়ে রেখে তার বন্ধুর বাড়িতে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

এ সময়ই গাড়িতে পেছনের সিটে তার শিশুর পাশে জ্যান্ত সাপটিকে দেখতে পান তিনি। শিশুর পাশে একটি সাপ দেখে আতঙ্কিত না হয়ে তিনি বরং তাড়াতাড়ি করে গাড়ি থেকে নেমে আসেন এবং শিশুটিকেও টান দিয়ে গাড়ি থেকে বের করে আনেন।

এরপর গাড়ির দরজা লাগিয়ে দেন তিনি। এরপর অ্যানিমেল সার্ভিস অফিসার হামবার্টো ভেগাকে ডাকা হয় সাপটি তার গাড়ি থেকে বের করতে। তিনি এসে সাপটি সতর্কতার সঙ্গে গাড়ি থেকে বের করেন। এ ঘটনাটি মোবাইলের ভিডিও ক্যামেরায় ধারণ করা হয়। তবে সাপটিকে গাড়ি থেকে বের করা হলেও সাপটির একটি খোলসও গাড়িতে ছিল।

এটি দেখে পরবর্তীতে তিনি আবার ভয় পেয়ে যান এবং সাপটি আবার গাড়ির ভেতর থেকে বের হতে পারে, এমন ধারণা করে গাড়িতে আর উঠতে রাজি হননি ফিলানা। পরে তার স্বামী এসে গাড়িটি চালিয়ে নিয়ে যান।

ভেগা জানিয়েছেন, সাপটি একধরনের র‌্যাট স্নেক। এটি নির্বিষ সাপ। তবে প্রায় একই ধরনের সাপ রয়েছে, যা বিষাক্ত। গ্রীষ্মকালে এ ধরনের সাপ প্রায়ই বিভিন্ন গাড়িতে ঢুকে যেতে পারে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এই লিঙ্কে