মেইন ম্যেনু

গাধা জল ঘোলা করে খায় : সেতুমন্ত্রী

উপজেলা নির্বাচনে বিএনপির অংশ নেয়ার প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাধা জল একটু ঘোলা করে খায়। তারা (বিএনপি) সবই মেনে নেবে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডি প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে ঢাকা জেলা আওয়ামী লীগের এক যৌথ সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শুনেছি ১৮টি উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নিয়েছে। তার অর্থ হলো দেরিতে হলেও জল ঘোলা করে তারা (বিএনপি) এই ইসি মেনে নিয়েছে। আশা করি আগামী জাতীয় নির্বাচনেও তারা আসবে। নির্বাচনে আসা ছাড়া আর কোনো বিকল্প তাদের নেই। নিবন্ধন হারিয়ে অপ্রাসঙ্গিক হয়ে যাওয়ার আশঙ্কা তাদের নির্বাচনে নিয়ে আসবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপিকে আপনারা হালকাভাবে দেখবেন না। আওয়ামী লীগবিরোধী সব শক্তির ঐক্যবদ্ধ প্লাটফর্ম বিএনপি। কোনো কারণে তারা হালকা প্রতিদ্বন্দ্বী নয়। কাজেই নিজেরা নিজেরা ঝগড়া করলে শেষ পর্যন্ত এ দুর্বলতার সুযোগ অন্যরা নেবে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদের সভাপতিত্বে দলটির সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল মান্নান খান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল, অ্যাডভোকেট কামরুল ইসলাম, নসরুল হামিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সহ-সভাপতি একেএম এনামুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত হোসেন শাহীন, মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।