মেইন ম্যেনু

গান শুনে কাঁদলেন মমতাজ!

বড় বিশ্বাস কইরা জায়গা দিলামরে/ আমার বুকেরও উপরে রে/ আমি আপন ভাইবা সব দিছি তোমারে’ শিরোনামের গানটি ফোক সম্রাজ্ঞী মমতাজের গাওয়া।

আড়ং ডেইরি চ্যানেল আই বাংলার গানের প্রতিযোগী শারমীন তার কন্ঠে যখন প্রতিযোগিতায় এই গানটি গাইছিলেন তখন বিচারকের আসনে মমতাজ স্বয়ং বসা। নিজের গাওয়া এই গানটি শারমীনের কণ্ঠে শুনে অতিথি বিচারকের আসন ছেড়ে মঞ্চে ছুটে গিয়ে শারমীনকে জড়িয়ে ধরে আবেগ আপ্লুত হয়ে পরেন মমতাজ। এসময় তাকে চোখের জল মুছতে দেখা যায় বারবার।

বাংলার প্রত্যান্ত অঞ্চলের মাটি ও শেকড়ের সুর নিয়ে আয়োজিত লোক সংগীতে দেশের সবচেয়ে বড় প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো আড়ং ডেইরি-চ্যানেল আই বাংলার গানের নতুন পর্বে দেখা যাবে মমতাজের এমনই বিশেষ উপস্থিতি।

এতে মমতাজের সামনেই তার কন্ঠে গাওয়া গান পরিবেশন করবেন ৯ প্রতিযোগী- বিল­াল, সুজিতা, অংকন, রিজভী, শারমীন, ইলমা, আল আমীন, ডালিম ও ঝুমু।

মমতাজের সঙ্গে এই পর্বে আরো উপস্থিত ছিলেন মেন্টর জার্জ ফুয়াদ নাসের বাবু ,বাপ্পা মজুমদার ও রাহুল আনন্দ। আর প্রধান বিচারক হিসেবে রেজওয়ানা চৌধুরী বন্যা ও আইয়ুব বাচ্চু তো থাকছেনই।

অনুষ্ঠানটি উপস্থাপনায় করেছেন অপু মাহফুজ ও সিজিল মির্জা। পরিচালনা করেছেন ইজাজ খান স্বপন। প্রকল্প পরিচালক মো: মহিউদ্দিন খান মঈন।

২০তম এই পর্বটি প্রচার হবে আগামীকাল সোমবার, ১৮ এপ্রিল সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে ও মঙ্গলবার বিকাল ৩টা ২০ মিনিটে চ্যানেল আইতে।