মেইন ম্যেনু

গাবতলী থেকে যাত্রাবাড়ী পর্যন্ত ১৪ দলের মানববন্ধন

বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র ও স্বাধীনতাবিরোধীদের অপকর্মের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টির উদ্দেশ্যে সোমবার বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত ঢাকা মহানগরীর বিভিন্ন পয়েন্টে মানববন্ধন করবে ক্ষমতাসীন ১৪ দলীয় জোট। রবিবার আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক এবং ১৪ দলের দফতর সমন্বয়ক মৃণাল কান্তি দাস সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গাবতলী থেকে টেকনিক্যাল হয়ে শ্যামলী পর্যন্ত মিরপুর থানা আওয়ামী লীগ, এর সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠন ও শরিক সংগঠনগুলোর নেতারা মানববন্ধন করবেন। শ্যামলী, কলেজ গেইট, আসাদ গেট হয়ে ২৭ নম্বর সড়ক পর্যন্ত কর্মসূচি পালন করবেন মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ, এর সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠন ও শরিক সংগঠনের নেতারা। ২৭ নম্বর সড়ক থেকে রাসেল স্কয়ার পর্যন্ত পল্লবী থানা আওয়ামী লীগ, এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা মানববন্ধন করবেন।

রাসেল স্কয়ার, গ্রিন রোড স্কয়ার হয়ে বসুন্ধরা মার্কেট পর্যন্ত ধানমন্ডি ও হাজারীবাগ থানা আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠ ও শরিক সংগঠনের নেতারা অংশ নেবেন। বসুন্ধরা মার্কেট থেকে সোনারগাঁও হোটেল পর্যন্ত কাফরুল ও ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগ, এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ শরিক সংগঠনের নেতারা অংশ নেবেন।

সোনারগাঁও হোটেল মোড়, বাংলা মটর, রূপসী বাংলা হোটেল হয়ে শাহবাগ মোড় পর্যন্ত তেজগাঁও, উত্তরা, তুরাগ, বিমানবন্দর থানা আওয়ামী লীগ, এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ শরিক সংগঠনের নেতারা অংশ নেবেন। শাহবাগ মোড় থেকে মৎস্য ভবন পর্যন্ত রমনা ও খিলক্ষেত থানা আওয়ামী লীগ, এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ শরিক সংগঠনের নেতারা অংশ নেবেন। মৎস্য ভবন থেকে প্রেসক্লাব হয়ে পল্টন মোড় পর্যন্ত লালবাগ ও কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগ, এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ শরিক সংগঠনের নেতারা মানববন্ধন করবেন। পল্টন মোড় থেকে নূর হোসেন স্কয়ার হয়ে গুলিস্তান মোড় পর্যন্ত মতিঝিল ও বাড্ডা থানা আওয়ামী লীগ, ৫৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও পেশাজীবী সংগঠনসহ শরিক সংগঠনের নেতারা অংশ নেবেন। বঙ্গবন্ধু স্কয়ার গুলিস্তন সিনেমা হল থেকে পার্কের মধ্য দিয়ে ইত্তেফাক মোড় পর্যন্ত কোতোয়ালী থানা আওয়ামী লীগ, এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ শরিক সংগঠনেরা নেতারা।

ইত্তেফাক মোড় থেকে রাজধানী মার্কেট পর্যন্ত সূত্রাপুর থানা আওয়ামী লীগ, এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ শরিক সংগঠনের নেতারা। রাজধানী মার্কেট থেকে সায়েদাবাদ পর্যন্ত খিলগাঁও ও সবুজবাগ থানা আওয়ামী লীগ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ শরিক সংগঠনের নেতারা অংশ নেবেন। সায়েদাবাদ থেকে যাত্রাবাড়ী পর্যন্ত শ্যামপুর ও ডেমরা থানা আওয়ামী লীগ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ শরিক সংগঠনের নেতারা অংশ নেবেন।

১৪ দলীয় জোটের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম সোমবারের কর্মসূচিতে অংশ নিতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন।