মেইন ম্যেনু

‘গাড়িওয়ালা’ দেখবেন প্রধানমন্ত্রী

নির্মাতা আশরাফ শিশিরের ‘গাড়িওয়ালা’ সিনেমাটি বিশ্বজুড়ে সমাদৃত হয়েছে। পৃরস্কৃত হয়েছে বিশ্বের নামকরা সব চলচ্চিত্র উৎসবে। বিশ্ব ঘুরে ঈদে দেশে মুক্তি পেয়েছে সিনেমাটি। সিনেমাটি দেখতে ভিড় করছে দর্শকরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন। আজ শনিবার গণভবনে আশরাফ শিশিরের সঙ্গে কথোপকথনে প্রধানমন্ত্রী এই আগ্রহ প্রকাশ করেন।

আশরাফ শিশির জানিয়েছেন, ‘প্রধানমন্ত্রী এগিয়ে এলেন আমার দিকে। অনুষ্ঠানে আমি সবচেয়ে অচেনা, সবচেয়ে নন-সেলিব্রিটি। বললাম, ‘আপনি আমাকে চিনবেন না। আমি গাড়িওয়ালা নামে একটা ছবি বানিয়েছি। পৃথিবীর সব মাকে উৎসর্গ করে। আপনি একজন মা। খুশী হব যদি ছবিটা দেখেন।’ জবাবে প্রধানমন্ত্রী বললেন, ‘গাড়িওয়ালা? সে’তো দেখতেই হবে! আয়োজন করে দেখতে হবে!’

উল্লেখ্য, জাতিসংঘের সাধারণ পরিষদ অধিবেশনে যোগদান শেষে শনিবার সকাল ১১টা ২৫ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন। দুপুর দেড়টায় শেখ হাসিনা ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আসেন। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে দেশের প্রথিতযশা লেখক-সাহিত্যিক, শিল্পী, খেলোয়ার ও নির্মাতাকে গণভবনে আমন্ত্রণ জানানো হয়ে। দুপুর দুইটায় প্রধানমন্ত্রীকে আশরাফ শিশিরসহ অন্যান্যরা স্বাগত জানান। এসময় আরো উপস্থিত ছিলেন সৈয়দ শামসুল হক, হাশেম খান, রেজওয়ানা চৌধুরী বন্যা, সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, মুসা ইব্রাহিম, নিশাত মজুমদার, স্থপতি ইকবাল হাবিব প্রমুখ।