মেইন ম্যেনু

গায়িকাকে ১ হাজার বার ধর্ষণের হুমকি সালমান ভক্তদের

সালমান খানের ধর্ষণ মন্তব্যের বিরোধিতা করায় এবার সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেওয়া হল দেশটির সঙ্গীতশিল্পী সোনা মহাপাত্রকে। সুলতান ছবিতে কতটা পরিশ্রম হয়েছে বোঝাতে গিয়ে নিজেকে ‘ধর্ষিতা’র সঙ্গে তুলনা করেন তিনি।

এরপরই চারদিক থেকে সমালোচনার ঢেউ ধেয়ে আসে বলিউড সুপারস্টারের দিকে। সেই সমালোচকদেরই একজন সোনা মহাপাত্র। টুইটারে তিনি লেখেন, ”ফুটপাতবাসীদের উপর গাড়ি চালিয়ে দেওয়া, কৃষ্ণসার হরিণ হত্যার মতো অপরাধে নাম জড়িয়েছে, তাও তিনি ‘হিরো অফ দ্য নেশন’। আর এত কিছুর পরেও তাকে অনেকে সমর্থন করছেন, এটা অন্যায়। ভারতে এই ধরণের সমর্থকে ভরে গেছে।’’

তার এই পোস্টের প্রায় সঙ্গে সঙ্গেই গায়িকার উদ্দেশে সালমান-ভক্তদের একের পর এক কটূক্তি আঁছড়ে পড়তে থাকে সোশ্যাল মিডিয়ায়। প্রথমে তাকে ব্যঙ্গ-বিদ্রুপ করা হচ্ছিলই, পরে ধর্ষণের হুমকিও দেওয়া হল! সোনা অবশ্য এর পাল্টা প্রতিবাদ করেছেন। তিনি টুইটারে লেখেন, “গত ৪৮ ঘণ্টায় আমি অশ্লীল ছবিসহ প্রায় ১০০০টি ধর্ষণের হুমকি পেয়েছি। তার (সালমানের) সমর্থকদের এমন প্রতিক্রিয়ার পরও তিনি চুপ, এই ঘটনায় আমি স্তম্ভিত!”

এরপর আরও কড়া ভাষায় গায়িকা বলেন, “কে আমার কাজ বন্ধ করবে! সালমান? সেই প্রতিভাবান খুনি? ও কেন, কেউই আমার কাজ বন্ধ করতে পারবে না।”