মেইন ম্যেনু

গুপ্তহত্যা, জঙ্গিবাদ ও অগ্র সাম্প্রদায়িকতার বিরুদ্ধে কুমিল্লায় মানববন্ধন

মাসুদ আলম, কুমিল্লা : গুপ্তহত্যা, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে কুমিল্লায় মানববন্ধন করেছে ১৪ দলীয় জোট দেশব্যাপী গুপ্তহত্যা, জঙ্গিবাদ, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে কুমিল্লায় মানববন্ধন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট। রবিবার বিকালে নগরীর কান্দিরপাড় পূবালী চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

‘বিএনপি-জামায়াত জোটের অব্যাহত গুপ্তহত্যা, সন্ত্রাস, নৈরাজ্য, জঙ্গিবাদী তৎপরতা এবং দেশের শান্তি, গণতন্ত্র, স্থিতিশীলতা, উন্নয়নবিরোধী অপতৎপরতা ও চক্রান্তের প্রতিবাদে’ কেন্দ্রীয় ১৪ দলীয় জোট এ কর্মসূচির ডাক দেয়। কান্দিরপাড়, নজরুল এভিনিউ রোড এলাকায় বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয় এ মানববন্ধন।

এতে অংশ নেন কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মো: ওমর ফারুক, জেলা ন্যাপের সাধারণ সম্পাদক জাকির হোসেন, কুমিল্লা জেলা আওয়ামীলীগের সদস্য জাকির হোসেন, জেলা শ্রমিক লীগ নেতা মনির হোসেন ঝান্টু, আতিক উল্লাহ আব্বাসী, কুমিল্লা জেলা যুবলীগের সাবেক সভাপতি শাহিনুল ইসলাম শাহীন, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি নুর উর রহমান মাহমুদ তানিম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, খালেদা জিয়ার মদদে জামায়াত-শিবির গুপ্তহত্যা চালাচ্ছে। নিজেদের অপরাধ আড়াল করতে বিএনপি নেত্রী সরকারের ওপর দোষ চাপাচ্ছে। তবে এমন হত্যাকান্ড চালিয়ে সরকারকে তার লক্ষ্য থেকে দূরে সরিয়ে আনা যাবে না।

এদিকে, কর্মসূচিকে ঘিরে যেন কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য আইন-শৃঙ্খলা বাহিনীও ব্যাপক প্রস্তুতি নিয়ে রেখেছিল।