মেইন ম্যেনু

গুপ্ত হত্যাকারি জঙ্গিদের খুঁজে বের করা হবে : খুলনা রেঞ্জের ডিআইজি

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরায় জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভায় পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনিরুজ্জামান বলেছেন, ‘গুপ্ত হত্যাকারি জঙ্গিদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে’। আজ শনিবার দুপুরে মাগুরা পুলিশ ও সচেতন সমাজ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মাগুরা পুলিশ সুপার এ কে এম এহসান উল্লাহর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মাহবুবর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক সৈয়দ শরিফুল ইসলাম, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান রোস্তম আলী, জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খান, সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু প্রমুখ।

ডিআইজি আরো বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী লাঠি বাশি ডিফেন্স পার্টি গঠনের প্রথম কৃতিত্ব মাগুরাবাসির। বাংলাদেশকে যারা একটি ব্যর্থ রাষ্ট্র হিসেবে দেখাতে চায় লাঠি,বাশি ডিফেন্স পার্টি গঠন করে প্রতিটি পাড়ায় মহল্লায় তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। এর আগে মাগুরার শালিখা উপজেলার সীমাখালী, মঘি, শহরের ভায়না মোড়সহ জেলার বিভিন্ন এলাকায় নিরাপত্তার জন্য স্থাপিত পুলিশ বক্স উদ্বোধন করেন ডিআইজি এস এম মনিরুজ্জামান।