মেইন ম্যেনু

গুলশানে নিহত জঙ্গি শফিকুলের চাকুরিদাতা মিলন আটক

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : রাজধানীর গুলশানে জঙ্গি হামলা চালানো সময় অপারেশন থান্ডার বোল্টে নিহত পাচ জঙ্গির মধ্যে নিহত জঙ্গি শফিকুল ইসলাম উরফে উজ্জলকে আশুলিয়ার একটি স্কুলে শিক্ষকতার চাকুরি দেওয়াসহ আশুলিয়ায় আশ্রয় দেওয়ার অভিযোগে এক স্কুল শিক্ষককে আটক করেছে আশুলিয়া থানা ‍পুলিশ।

আটককৃত ওই শিক্ষকের নাম- মিলন হোসাইন, সে লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার বেতকিবাড়ি গ্রামের আব্দুল জলিলের ছেলে। এবং আশুলিয়ায় একটি ভাড়া বাড়িতে ভাড়া থেকে ভাদাইল পবনারেটেক এলাকার পিয়ার আলী স্কুল এন্ড কলেজে শিক্ষকতা করতেন। এর আগে তিনি জামগড়া এলাকার মাদারী মাদবর মেমোরিয়াল একাডেমিতে শিক্ষকতা করতেন।

রবিবার রাতে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, গুলশানে হামলায় নিহত জঙ্গি শফিকুল ইসলাম উরফে উজ্জলকে আশুলিয়ার জামগড়া এলাকার মাদারী মাদবর মেমোরিয়াল স্কুলে শিক্ষকতা পেশায় চাকুরি দেওয়াসহ আশুলিয়ায় আশ্রয় দেওয়ার অভিযোগে গতকাল (শনিবার) আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে স্থানীয় পিয়ার আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক মিলন হোসাইনকে আটক করা হয়। পুলিশের ধারনা আটককৃত মিলন হোসাইনও জঙ্গি সংশ্লিষ্ট কর্মকান্ডে জড়িত।

পরে রবিবার দুপুরে মিলন হোসাইনকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, রিমান্ড শেষে বলা যাবে তিনি আসলেই জঙ্গি কর্মকান্ডে জড়িত কিনা। তবে অতি শিগরই এ বিষয়ে থানায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।