মেইন ম্যেনু

গুলিবিদ্ধ হয়ে শিশু মৃত্যুর ঘটনায় বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন

টিপু সুলতান (রবিন)-সাভার: ঢাকার কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়নে জাল ভোট দেয়ায় বাধা প্রদানকে কেন্দ্র করে এক শিশু নিহতের ঘটনায় নির্বাচন বর্জন করেছেন বিএনপি সমর্থীত (ধানের শীষ ) প্রার্থী মোঃ নুরুল হক রিপন।

বৃহস্পতিবার দুপুরে কেরানীগঞ্জ ইউনিয়নের ৫০ নং মধুরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা জানান।

নুরুল হক রিপন বলেন, প্রশাসনের অসহযোগীতা এবং প্রতিপক্ষের জোরপূর্বক ইউনিয়নের সকল কেন্দ্র দখল করে নেয়ায় ভোটের পরিবেশ এবং নিরাপত্তা চরমভাবে বিঘ্নিত হয়েছে।

এছাড়া ৫০ নং মধুরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বহিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের হামলা শুভ কাজী (১০) নামে এক শিশু গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়ার ঘটনায় ভোটারদের মধ্যে আতঙ্ক ও অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এ অবস্থায় নিজের এবং ভোটারদের নিরপত্তার স্বার্থে এবং ভোট কারচুপির প্রতিবাদে নির্বাচন বর্জনের ঘোষনা দেন তিনি।

এর আগে সকাল ১০ টার দিকে মধুরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়ার প্রতিবাদ করায় আওয়ামীলীগ সমথীথ প্রাথীর পক্ষে অস্ত্রধারী সন্ত্রাসী রানা মোল্লা বাহিনীর ছুড়া গুলিতে শুভ কাজী নামে এক শিশুর মৃত্যু হয়।

নিহত শুভ কাজী কেরানী গঞ্জের ঢালী কান্দিা গ্রামের হালিম কাজীর ছেলে। এবং মধুরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্র বলে জানা গেছে। আইন শৃঙ্খলা বাহিনীর নিরব ভূমিকায় ক্ষোভ প্রকাশ করে এলাকাবাসী।