মেইন ম্যেনু

গুলি খেয়েও সেলফি! (ভিডিও)

মাথায় গুলি লাগার পর আপনি কি করবেন-অবশ্যই হাসপাতালে ছুটে যাবেন এবং দ্রত রক্তক্ষরণ বন্ধ করার চেষ্টা চালাবেন। কিন্তু তেরিক রয়াল নামের ওই মার্কিন র্যা প গায়ক কি করেছেন জানেন? তিনি মাথায় গুলি লাগার পর সেলফি তুলে ফেসবুকে পোস্ট করেছেন।

ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের কম্পটন এলাকার এক পেট্রোল স্টেশনে ভিডিওটি ধারণ করা হয়েছিল। সম্ভবত সেখানেই তিনি গুলিবিদ্ধ হয়েছিলেন। এর পরপরই তিনি নিজের সেলফোন দিয়ে সেলফি তুলতে শুরু করেন। শুধু ছবি তোলা নয়, গুলি লাগার ঘটনাটি নিয়ে রক্তাক্ত অবস্থায় তিনি র‌্যাপও গেয়েছেন। ফেসবুকে তার ওই পোস্টটি ইতিমধ্যে ২৫১১ জন লাইক দিয়েছেন। এটি শেয়ার হয়েছে ৩৬৫৫ বার।

সেলফি২তেরিকের সেলফি ভিডিওতে দেখা যায়, তার মাথা থেকে রক্ত বেরিয়ে আসছে। রক্তে লাল হয়ে গেছে গোটা মুখটাই। নাক-মুখ থেকেও রক্ত বেরিয়ে আসছে। আর সে অবস্থায় তিনি যে গানটি গেয়েছিলেন তার বাংলা অর্থ হচ্ছে-‘বোধহয় আমি গুলি খেয়েছি। আমার সঙ্গে থাকা বন্ধুরাও জখম হয়েছে।’

মাথায় গুলি খাওয়ার কয়েক মুহূর্ত পরই ওই ভিডিওটি ধারণ করেন তিনি। একে-৪৭ রাইফেল থেকে তাকে গুলি করা হয়েছে বলেও তিনি দাবি করেছেন। তবে কে বা কারা তার ওপর এ হামলা চালিয়েছে সে বিষয়ে তিনি মুখ খোলেননি। মাথায় গুলি খেয়েও তিনি বেঁচে আছেন এবং এজন্য তিনি ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন।

ভিডিও দেখতে নিচে ক্লিক করুন

সূত্র: ইয়াহু নিউজ