মেইন ম্যেনু

গেটাফের জালে রিয়ালের পাঁচ গোল

মৌসুম যত শেষের দিকে যাচ্ছে, রিয়াল মাদ্রিদ যেন ততোই শানিত হচ্ছে।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে ভলফসবুর্গের বিপক্ষে দ্বিতীয় লেগে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে সেমিফাইনাল নিশ্চিত করে লস ব্লাঙ্কোসরা। এরপর রীতিমতো উড়ছে রিয়াল।

শনিবার রাতে স্প্যানিশ লা লিগায় নিজেদের ৩৩তম ম্যাচে গেটাফের মুখোমুখি হয় রিয়াল। গেটাফের ঘরের মাঠে খেলা হলেও জয় তুলে নিতে সমস্যা হয়নি রিয়ালের।

বেনজেমা, ইসকো, বেল, রদ্রিগেজ ও রোনালদোর গোলে ৫-১ ব্যবধানের জয় তুলে নেয় জিনেদিন জিদানের শিষ্যরা।

এ জয়ের ফলে বার্সেলোনার উপর বেশ খানিকটা চাপ তৈরি করেছে রিয়াল। ৩৩ ম্যাচ থেকে ৭৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে তারা। এক ম্যাচ কম খেলে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা। আর ৭৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

গেটাফের মাঠে গোলের দেখা পেতে বেশ সময় নেয় রিয়াল। ম্যাচের ২৯ মিনিটে প্রথম গোলের দেখা পান বেনজেমা। ইসকোর বাড়িয়ে দেওয়া বলের সঙ্গে এগিয়ে গিয়ে জালে জড়ান তিনি। অবশ্য গেটাফের গোলরক্ষক অফসাইটের আবেদন করেছিলেন। ৪০ মিনিটে ইসকোর গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিশ্রায়ে যায় রিয়াল। বিরতির পর ৫০ মিনিটে গ্যারেথ বেল গোলের দেখা পেলে রিয়াল এগিয়ে যায় ৩-০ গোলে। ৮৩ মিনিটে একটি গোল শোধ দেয় গেটাফের পাবলো সারাবিয়া (৩-১)। ৮৮ মিনিটে হামেস রদ্রিগেজের গোলে রিয়াল লিড নেয় ৪-১ গোলে। সবাই গোল পেলেও রোনালদো গোলের দেখা পাচ্ছিলেন না। ম্যাচের অন্তিম মুহূর্তে তিনিও গোলের দেখা পান। আর রিয়ালের জয় নিশ্চিত হয় ৫-১ গোলে।