মেইন ম্যেনু

গোপনে ঢাকায় এসেছিলেন সাকিব !

কাকপক্ষী তো দূরের কথা, মিরপুরের ইটকাঠ পর্যন্ত টের পেয়েছে কি না কে জানে। সাকিব আইপিএলের মাঝপথে দেশে এসেছিলেন! ছেলেবেলার গুরু সালাউদ্দিনের কাছে পরামর্শ নিতে।

সাকিব পাঁচ ম্যাচ খেলে ব্যাটিং করেছেন তিনটিতে। রান করেছেন ১১, ৬ আর ৩। নিজেকে ফিরে পাওয়ার চেষ্টায় তাই গোপনে দুই দিনের জন্য ঢাকায় ঘুরে যান কলকাতা নাইট রাইডার্স অলরাউন্ডার।

গত বৃহস্পতিবার সকালে ঢাকায় পৌঁছে বিকেলেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোরে অনুশীলন করেন। ব্যাটিং অনুশীলন করেছেন পরদিন বিকেলেও। সবার চোখকে ফাঁকি দিয়ে দুই দিনের এই অনুশীলন পর্ব সেরে তিনি ভারতে ফিরে গেছেন কাল। অনুশীলনের জন্য ঢাকায় আসার খবরটি জানাজানি হওয়াটা সাকিব চাননি বলে সালাউদ্দিনও ছাত্রকে সময় দিয়েছেন গোপনে।

সালাউদ্দিনের বরাত দিয়ে দেশের একটি জাতীয় দৈনিক বলছে, ‘সাকিবও মনে করেছে ব্যাটিংয়ের সমস্যা দূর করতে আলাদাভাবে কিছু কাজ করা উচিত। সে জন্যই এসেছিলেন।’

সালাউদ্দিনের পর্যবেক্ষণ, ‘কলকাতা নাইট রাইডার্সের হয়ে সর্বশেষ দুটি ম্যাচে ও কিছু স্কয়ার কাট মিস করেছে। অথচ ব্যাটসম্যান হিসেবে ওটাই সাকিবের শক্তির জায়গা। এখানে আমরা এ নিয়ে কিছু কাজ করেছি। আশা করি, এতে কিছুটা হলেও আত্মবিশ্বাস ফিরে পাবে সে।’