মেইন ম্যেনু

গোপনে দীপিকার বিয়ে! লঙ্কাকাণ্ড বলিউডে

দীপিকা পাডুকোন বিয়ে করতে যাচ্ছেন! সামনেই কি তার বাগদান? গোপনে গোপনে তাহলে এই কাজটা সেরে ফেলতে চাচ্ছেন দীপিকা পাডুকোন! এমন কাজটা কি করে করতে পারছেন দীপিকা! তা ভেবে ভেবে অনেকেরই ঘুম হারাম।

সম্প্রতি দীপিকার বাগদানে খবরে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের একসময়কার ড্রিমগ্রার্ল গেমা মালিনী। তিনি ট্যুইটারে দীপিকাকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘দীপিকা, তোমার বাগদানের জন্য শুভকামনা রইল। আশা করি, তোমাদের দুজনের জীবন সুখের হোক, ভবিষ্যৎ উজ্জ্বল হোক আর আনন্দে তোমাদের জীবন ভরে উঠুক।’

এদিকে হেমার টুইট নিয়ে স্যোসাল মিডিয়ায় ঝড় চলছে। দীপিকা ভক্তদের মাথায় হাত। স্বপ্নের নায়িকার বিয়েটা আর আটকানো গেলনা। অনেকে আবার দীপিকাকে শুভেচ্ছাও জানানো শুরু করেছেন। তবে সবার একটাই প্রশ্ন, হুট করে কেন বাগদান? একটু জানালে কী এমন ক্ষতি হতো? কিভাবে কোথায় বিয়েটা হলো? নানা তথ্য জানতেই উন্মুখ হয়ে উঠে সবাই। হেমা মালিনী টুইটেই ফলোয়াররা জিজ্ঞাসা করে, ঘটনা কী?

তবে হেমা মালিনী যে তথ্য দিলেন তা শুনে আকাশ থেকে পরলেন ভক্তরা। তিনি জানান, এই ‘দীপিকা’ মোটেও দীপিকা পাড়ুকোন নন। ইনি হলেন টুইটারে হেমা মালিনীর একজন ফলোয়ার। কিন্তু টুইটটি সেই ফলোয়ারকে ট্যাগ না করার ফলেই এই লঙ্কাকান্ড।