মেইন ম্যেনু

গোপন প্রেমে দীপিকা-রণবীর

রণবীর কাপুরের সঙ্গে এক সময় প্রেমে মজেছিলেন দীপিকা পাড়ুকোন। কিন্তু ক্যাটরিনা কাইফ রণবীরের জীবনে আসায় দীপিকা একা হয়ে যান। পরে অবশ্য এই দীপিকার জীবনে আসে আরেক রণবীর।সে হল রণবীর সিং।

তবে ইমতিয়াজ আলির ‘তামাশা’র সেটে রণবীরের সঙ্গে খুনসুটিতে মেতেছিলেন দীপিকা। বলি মহলের একাংশের দাবি, শুটিংয়ের অবসরে হারানো প্রেমের উত্তাপ খুঁজেছিলেন দু’জনেই।

কিন্তু ইতিমধ্যেই দীপিকার ‘লাভ লাইফ’এ চলে এসেছেন অন্য এক রণবীর সিং।সম্প্রতি ‘ভোগ’ ম্যাগাজিনের ‘হট’ ফটোশুট তাদের সম্পর্ককে ফের শিরোনামে এনেছে। এ বার মুম্বাই বিমানবন্দরে একান্তে দেখা গেল তাদের। বড় সানগ্লাসে চোখ ঢাকা ছিল দু’জনেরই। ক্যাজুয়াল ওয়্যারে দু’ই তারকাকেই বেশ ঘনিষ্ঠ ভাবে দেখা গিয়েছে।
তাহলে কি শেষ পর্যন্ত নিজেদের সম্পর্কটাকে নিয়ে খোলাখুলি কথা বলতে শুরু করেছেন দীপিকা-রণবীর? দীপিকা অবশ্য এ ব্যাপারে কোনও দিনই আগ বাড়িয়ে কিছু বলেন না। আবার, অস্বীকারও করেন না।

তবে, রণবীর সিংকে এ ব্যাপারে ঠেকিয়ে রাখা মুশকিল। দীপিকার প্রশংসা করতে শুরু করলে তিনি আর থামতেই চান না। কিছু দিন আগেই তিনি বলেছেন, দীপিকার জন্য সারা জীবন অপেক্ষা করতে পারি।’ সে পর্ব শেষ না হতেই এ বার বলছেন, দীপিকার চোখ দু’টো বেশ বড়, মুখটাও খুব সুন্দর। একেবারে টিপিক্যাল ফিল্মি একটা লুক আছে। আমার তাকে সিনেমায় দেখতে খুব ভাল লাগে। সব সময়েই আমি তাকে হাঁ করে দেখি’। সব মিলিয়ে দীপিকার জীবনে যে ‘রণবীর’ আছেনই তা এক প্রকার স্বীকার করে নিচ্ছে বলিউড।