মেইন ম্যেনু

গোপন বৈঠক কালে জয়পুরহাটে জেলা জামায়াতের আমীর সহ শীর্ষ ৮নেতাকর্মী আটক

গোপন বৈঠক কালে জয়পুরহাটের হরিপুর গ্রাম থেকে আজ বৃহস্পতিবার সকালে জেলা জামায়াতের আমীর ফজলুর রহমান সাঈদ ও বাড়িওয়ালা জামায়াতনেতা সহ জেলার ৮শীর্ষ জামায়াতের নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। ২০দলের ইতোপূর্বের অবরোধ-হরতাল কর্মসূচি পালনের সময় জেলায় রেললাইন উপড়ানো,বাড়িতে ও গাড়িতে অগ্নি সংযোগ-ভাঙচুর ইত্যাদি নাশকতা মূলক ঘটনায় গ্রেতারকৃতদের অনেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে- দাবি পুলিশের।

গ্রেফতারকৃত জামায়াতের অন্য নেতাকর্মীরা হল জেলার জয়পুরহাট সদর উপজেলা জামায়াতের সেক্রেটারী আনোয়ার হোসেন,কালাই উপজেলা জামায়াতের আমীর তাইফুল ইসলাম ফিতা, পাঁচবিবি উপজেলা জামায়াতের আমীর তসলিম উদ্দীন, সেক্রেটারী সুজাউল ইসলাম, রোকন আব্দুল আলীম, আব্দুল বাতেন ও জামায়াতের কর্মী- জোবায়ের হোসেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার(অ্যাডিশনাল এসপি) বেলায়েত হোসেন জানান, ‘হরিপুর গ্রামে জামায়াতের রোকন আব্দুল বাতেনের বাড়িতে ভোরে জেলা জামায়াতের শীর্ষ নেতারা গোপনে একত্রিত হয়ে বৈঠক করছেন’,- এমন খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ওই গ্রামে আকস্মিক অভিযান চালিয়ে ওই জামায়াত নেতার বাড়ি থেকে জেলা জামায়াত আমীর ফজলুর রহমান সাঈদ সহ জামায়াতের জেলা পর্যায়ের শীর্ষ ৮নেতাকর্মীকে গ্রেফতার করা হয় ।’