মেইন ম্যেনু

গোলাপগঞ্জের অসহায় মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

আজিজ খান, গোলাপগঞ্জ (সিলেট)প্রতিনিধি : গোলাপগঞ্জে বিশিষ্ট সমাজসেবী, শিক্ষানুরাগী ও যুক্তরাজ্য প্রবাসী এমএ হাসনাতের পৃষ্টপোষকতায় ঈদুল আযহা উপলক্ষে সমাজের দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার লক্ষণাবন্দ ইউনিয়নের নওয়াই দক্ষিণভাগ গ্রামের নিজ বাড়িতে এসব সামগ্রী বিতরণ করা হয়। বিশিষ্ট সমাজসেবী ছালিকুর রহমানের সভাপতিত্বে ও সমাজসেবী লাল মিয়ার পরিচালনায় বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার তমির হোসেন চৌধুরী।

বেলা ১২টায় শুরুতে মাওলানা জিয়া উদ্দিনের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস সিলেট অঞ্চলের উপ-কমিশনার ডা. মো. সিরাজুল ইসলাম। উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য সুনিল দাশ, প্রবীণ মুরব্বি আব্দুর রউফ, খলিলুর রহমান, মজাম্মিল হোসেন, আবুল আসাদ, গোলাপগঞ্জ রিপোটার্স ইউনিটি’র প্রচার সম্পাদক খালেদ হোসেন, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির নির্বাহী সদস্য জাকারিয়া মোহাম্মদ, তরুণ সমাজসেবী সরফ উদ্দিন, মুজিবুর রহমান, ফজলু মিয়া, সাজেদ আলী, জুমন মিয়া প্রমূখ।

সভায় বক্তারা বলেন, বিদেশের মাটিতে থেকেও যারা নারীর টানে নিজ দেশের অসহায় ও দরিদ্র মানুষের কথা চিন্তা করেন, তাদের এ কাজ অবশ্যই প্রসংশার দাবী রাখে। তাদের মত আমাদের সমাজে বিত্তবানরাও এগিয়ে আসার আহ্বান জানান। অনুষ্ঠানে লক্ষণাবন্দ ইউনিয়নের প্রায় ৭৫০ জন হতদরিদ্র, দুস্থ ও অসহায় মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। সভা শেষে যুক্তরাজ্য প্রবাসী এমএ হাছনাতসহ বস্ত্র বিতরণ সম্পৃক্ত সবার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. জিয়া উদ্দিন।