মেইন ম্যেনু

গোলাপ যুদ্ধ থামাতে শেষমেষ আসতে হয় পুলিশকে!

লাল গোলাপ নিয়ে ধুন্ধুমার। গতকাল রাতে শিলিগুড়ির রাস্তায় হাতাহাতি গোলাপ নিয়েই। গোলাপ যুদ্ধ থামাতে শেষমেষ আসতে হয় পুলিশকে। স্থানীয় সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই একটি মেয়েকে পছন্দ ছিল ভারতের শিলিগুড়ির ডাঙিপাড়ার সৌরভ আগরওয়াল নামে এক যুবকের। বেশ কিছুদিন ধরে ওই মেয়েটির পিছুও নিচ্ছিল সৌরভ।

শুক্রবার অবশেষে মেয়েটিকে ডেকে লাল একটি গোলাপ হাতে তুলে দেয় সে। যদিও গোলাপ পেয়ে যথেষ্ট অসন্তোষ প্রকাশ করে মেয়েটি এবং তারই এক বন্ধুকে গিয়ে সে সব কথা জানায়। এরপর গতকাল সন্ধ্যায় সুরজ সিং নামে ওই বন্ধুটি সৌরভকে ফোন করে মেয়েটির কাছে ক্ষমা চাইতে বলে। যদিও সৌরভ ক্ষমা চাইবে না বলে দেয়। সুরজকে হিলকার্ট রোডে দেখা করতে আসতে বলে। সন্ধ্যায় তখন হিলকার্ট রোডে থিকথিকে ভিড়। হিলকার্ট রোডে সুরজকে দেখতে পেয়ে ভিড়ের মধ্যেই সৌরভ ও তার কিছু বন্ধুবান্ধব ব্যাপক মারধর করতে শুরু করে। হিলকার্ট রোডের একটি হোটেলের সামনে এই মারপিট শুরু হতেই নিমেষে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

তড়িঘড়ি শিলিগুড়ির থানার পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে মারপিট থামায়। দুই যুবককে ডেকে মিটমাট করে দেওয়া হয় বিষয়টি। ঘটনাটি নিয়ে এখনও পর্যন্ত থানায় কোনো পক্ষই অভিযোগ দায়ের করেনি।