মেইন ম্যেনু

গোসাইরহাটের কোদালপুর ইউনিয়ন আ.লীগের আয়োজনে শোক দিবস পালিত

রাজিব হোসেন রাজন, শরীয়তপুর : শরীয়তপুরে স্বাধীনতার মহান স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকীতে তার আত্মার মাগফেরাত কামনা উপলক্ষ্যে শোক দিবসে আলোচনা সভা, মিলাদ ও গণভোজের আয়োজন করেছে কোদালপুর ইউনিয়ন আওয়ামীলীগ।

শরীয়তপুর জেলা গোসাইরহাট উপজেলাধীন কোদালপুর ইউনিয়ন মঙ্গলবার সকাল ১০টার দিকে কোদালপুর ৩ নং সরকারি প্রাথমমিক বিদ্যালয়ের মাঠে ্এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কোদালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার নুরুল ইসলাম মিঞা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোসাইরহাট উপজেলার চেয়ারম্যান সৈয়দ নাসির উদ্দিন। এসময় প্রধান অতিথি’র বক্তব্যে বলেন, যুদ্ধাপরাধী ও হাজার হাজার কোটি টাকা লুট কারীদের বাচাঁনোর জন্য বেগম জিয়া ক্ষমতায় আসতে চেয়ে ছিলো,এখন আবার জঙ্গীদের সাথে নিয়ে ক্ষমতায় আসতে চায়। কিন্তু জনগন দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকারকে বার বার ক্ষমতায় আনবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান দেওয়ান মো. শাজাহান,কোদালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক খবির উদ্দিন খানসহ প্রমুখ।