মেইন ম্যেনু

গৌরনদীর নিখোঁজ মা-মেয়ের সন্ধ্যান মেলেনি

দু’বছরের কন্যা সন্তানসহ বাবার বাড়িতে আসার পথিমধ্যে রহস্যজনক ভাবে নিখোঁজ হওয়ার চারদিন পরেও সন্ধ্যান মেলেনি গৃহবধূ লাবনী আক্তারের (২২) ও তার দু’বছরের কন্যা সন্তানের। পূর্ব শত্র“তার জেরধরে প্রতিপক্ষের লোকজনে ওই গৃহবধূকে পাচারের উদ্দেশ্যে কৌশলে অপহরন করার আশংকায় থানায় সাধারন ডায়েরী করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার মিয়ারচর গ্রামের।

ওই গ্রামের ইসমাইল হাওলাদার জানান, বিগত পাঁচ বছর পূর্বে তার কুয়েত প্রবাসী পুত্র নজরুল ইসলাম শাহিনের সাথে একই উপজেলার কাছেমাবাদ গ্রামের নুরউদ্দিন বেপারীর কন্যা লাবনী আক্তারের সামাজিক ভাবে বিয়ে হয়। বর্তমানে তাদের দাম্পত্য জীবনে শাহারন নামের দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

তিনি আরও জানান, গত ২০ জুলাই সকালে অটোরিকসাযোগে মিয়ারচরের বাড়ি থেকে লাবনী তার কন্যাকে নিয়ে বাবার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। ওইদিন দুপুর থেকে লাবনীর ব্যবহৃত মোবাইল নাম্বার বন্ধ থাকায় তার বাবার বাড়িতে যোগাযোগ করে জানতে পারেন লাবনী সেখানেও যায়নি। পরবর্তীতে উভয়পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুজি করেও নিখোঁজ লাবনী ও তার কন্যার কোন সন্ধ্যান না পেয়ে গত ২১ জুলাই থানায় একটি সাধারন ডায়েরী করেন।

ইসমাইল হাওলাদার অভিযোগ করেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পূর্ব শত্র“তার জেরধরে একই বাড়ির প্রভাবশালী প্রতিপক্ষের লোকজনে কৌশলে তার পুত্রবধূ লাবনী ও তার কন্যাকে পাচারের উদ্দেশ্যে অপহরন করে থাকতে পারেন। থানা পুলিশ সূত্রে জানা গেছে, মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে নিখোঁজ মা-মেয়েকে উদ্ধারের জন্য পুলিশের জোড়প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।