মেইন ম্যেনু

গ্যালাক্সি এস৭ এজের দাম ৭৯ হাজার টাকা, পেতে পারেন কিস্তিতে

স্যামসাং মোবাইল বাংলাদেশ, গ্রামীণফোন লিমিটেডের সহায়তায় গ্যালাক্সি ফ্ল্যাগশিপের সর্বশেষ সংস্করণ স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ বাজারে নিয়ে আসার ঘোষণা দিয়েছে।

স্যামসাং ও গ্রামীণফোনের যৌথ আয়োজনে গ্রামীণফোন অফিসে এ ডিভাইসটির উদ্বোধন করা হয়েছে।

সেরা স্ক্রিন প্রযুক্তি সমৃদ্ধ থ্রিডি কার্ভড ডিসপ্লে, কম আলোতে উচ্চমান সম্পন্ন ফটো ও ভিডিও এর জন্য লো অ্যাপারচার সমৃদ্ধ ডুয়েল পিক্সেল ক্যামেরা, দ্রুত ও ওয়ারলেস চার্জিং এর সর্বশেষ প্রযুক্তি, বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা এবং অসাধারণ শক্তিশালী প্রসেসরের সঙ্গে অনন্য স্টাইলের আউটলুক নিয়ে বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ। ৪ জিবি র‌্যামের এই ফোনটির ডিসপ্লে ৫.৫ ইঞ্চির অ্যামোলিড।

গ্রাহকরা এখন এ ডিভাইসকে প্রি-বুক করতে পারবেন। প্রি-বুক অফার হিসেবে গ্রাহকরা আকর্ষণীয় উপহার পাবেন। ৭০০ টাকায় ৭জিবি ডাটা কিনলে আরও ৭জিবি ডাটা ফ্রি পাবেন সেই সঙ্গে ৭০০ এমবি ট্যাগ-ইন বোনাসও থাকছে।
ডিভাইসটিতে ৩২ জিবি স্টোরেজ সুবিধা রয়েছে। বর্তমানে ব্ল্যাক ওন্যাক্স এবং গোল্ড প্লাটিনাম রঙের ডিভাইস বাজারে এসেছে। ডিভাইসটির দাম পড়বে ৭৯ হাজার ৯০০ টাকা মাত্র।

১২ মাসের সাধারণ ইএমআই-এর পাশাপাশি গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ৩৬ মাস পর্যন্ত ০% সুদে ইএমআই সুবিধা পাবেন।

স্যামসাং স্টোর বা গ্রামীণফোন সেন্টার থেকে গ্রাহকরা ২৮ ফেব্রুয়ারি থেকে প্রি-বুক করতে পারবেন। প্রি-বুক নিশ্চিত করতে গ্রাহকদের ৭ হাজার ৯০০ টাকা জমা দিতে হবে।

গ্যালাক্সি এস৭ এজ প্রি-বুক করলেই গ্রাহকরা উপভোগ করতে পারবেন দুটি আকর্ষণীয় অফারের মধ্যে যেকোনো একটি। একটি অফারে জিপি বান্ডেলসহ এস৭ এজ এর সাথে থাকবে গিয়ার ভিআর। অন্য বান্ডেলটিতে রয়েছে জিপি বান্ডেলসহ হ্যান্ডসেট এবং এই অনন্য ডিভাইসটির অতিরিক্ত নিরাপত্তার জন্য একটি সুদৃশ্য কাভার এবং সেরা শব্দ শোনার অভিজ্ঞতার জন্য লেভেল ইউ প্রো সমৃদ্ধ পূর্ণ প্যাকেজ।