মেইন ম্যেনু

গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ভোলায় বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সভা

গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ভোলায় জেলা বিএনপি বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে। আজ রবিবার সন্ধ্যায় জেলা বিএনপি কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: ফারুক মিয়া, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, যুগ্ম সম্পাদক হাসান তৌফিক রিহিন, জেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক পিযুষ কান্তি হালদার, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম, জেলা শ্রমিকদল সভাপতি শহিদুল ইসলাম মানিক, জেলা ছাত্রদলের সহসভাপতি ও থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মুনতাসির আলম রবিন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন রুবেল, লিটন, থানা স্বেচ্ছাসেবক দলের সম্পাদক ইয়াকুব সাহ জুয়েল প্রমূখ।

উপস্থাপনা করেন, থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন।প্রতিবাদ সভায় বক্তব্যরা বলেন, গণবিরোধী এই সরকার জনগণের কথা চিন্তা না করে বিনা কারণে গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়েছে। অবিলম্বে দাম কমাতে হবে। এ ছাড়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক, হুমায়ুন কবির সোপান, আব্দুর রব আকন ও বশির হাওলাদার এই তিন পৌরকাউন্সিলরসহ শতাধিক নেতাকর্মীর মুক্তির দাবি করেছেন।