মেইন ম্যেনু

গ্রিক রাজকুমারীর প্রেমে ব্রিটিশ যুবরাজ হ্যারি

আবারও প্রেমে পড়েছেন ব্রিটিশ রাজ সিংহাসনের ব্রিটিশ সিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী প্রিন্স হ্যারি। সম্প্রতি ‘এফ ওয়ান’ টিভির উপস্থাপিকা নাটালি পিঙ্খাম এবং অস্ট্রিড হারবোর্ডের সাথে সম্পর্কের ইতি টানার পর নতুন করে প্রেমে পড়েছেন হ্যারি। এ তথ্য প্রকাশ করেছে অস্ট্রোলয়ার ম্যাগাজিন ‘নিউ আইডিয়া’।

প্রেমিকা নির্বাচনের ক্ষেত্রে যথার্থ একজনকেই বেছে নিয়েছেন ৩১ বছরের এই যুবরাজ। গ্রিস এবং ডেনমার্কের রাজকুমারী ১৯ বছরের মারিয়া অলিম্পিয়ার প্রেমে পড়েছেন তিনি। আর এতে তাকে সাহায্য করেছে কার চাচাতো বোন প্রিন্সেস বিট্রিসি।

নিউ আইডিয়া জানিয়েছে, বর্তমানে মারিয়া অলিম্পিয়ার প্রেমে পাগল হ্যারি। দুইজন সাক্ষাতের জন্য একটি স্থানও নির্বাচন করেছেন। ইস্টার সানডে’র আগেই দুইজন সুইজারল্যান্ডে যাওয়ার পরিকল্পনা করছেন। এদিকে মারিয়া অলিম্পিয়ার ভক্ত তার বড় ভাই ডিউক অব ক্যাম্ব্রিজ প্রিন্স উইলিয়াম এবং উইলিয়ামের স্ত্রী ডাচেস অব ক্যাম্ব্রিজ কেট মিডলটন।

মারিয়া অলিম্পিয়াকেই হ্যারির সবচেঢে ভালো ‘গার্লফ্রেন্ড’ হিসেবে ভাবছেন তারা। তবে এ ব্যাপারে ব্রিটিশ রাজপ্রসাদের পক্ষ থেকে কোনো মন্তব্য করতে অস্বীকার করা হয়েছে। লন্ডনে নাটক, শিল্পকর্ম, গ্রাফিকস এবং ফটোগ্রাফির ওপর পড়াশুনা করেছেন অলিম্পিয়া। লন্ডনের মানুষের ওপর একটি প্রভাবও আছে নিউইয়র্কে জন্ম নেয়া এই রাজকুমারীর। লন্ডনে একটি বাড়িও আছে তার পরিবারের।