মেইন ম্যেনু

ঘর ভাঙার কথা বলছেন নায়িকা শ্রাবন্তী!

সবে তো কৃষ্ণানের সঙ্গে বাগদান পর্বটা সারলের, এর মধ্যে ঘর ভাঙার কথা বলছেন নায়িকা! কি হলো শ্রাবন্তীর? সত্যি আপনারাও হয়তো এমন সংবাদ পেয়ে অবাক হয়েছেন, তাই না? সদ্য মুক্তি পেয়েছে নায়িকার আপকামিং ছবি ‘শেষ সংবাদ -এর গান ‘আবার ভাঙবে ঘর’ এখানে তারই কথা বলা হচ্ছিল।

‘দ্য নিউজ ইজ নট দ্য হোল স্টোরি’…..খবরে আমারা যা দেখি বা শুনি গোটা ঘটনাটি কি আমারা জানি! নাকি রঙিন মোড়কে পরিবেশিত হয় আমাদের কাছে।

সাংবাদিকতা নিয়ে কাহিনি বুনেছেন পরিচালক পল্লব গুপ্ত। যেখানে এক ক্রাইম জার্নালিস্টের চরিত্রে দেখা যাবে টলিউডের কুইন শ্রাবন্তীকে।

এই গল্প শর্মিষ্ঠার। ঘর সামলে, সে এক দক্ষ ক্রাইম জার্নালিস্ট। সমাজের খারাপ দিক সবার সামনে তুলে ধরা এটাই তার চ্যালেঞ্জ। তার এই কাজে স্বামী এবং শ্বশুরবাড়ি থেকেও যথেষ্ট সাপোর্ট পায় সে। কিন্তু শর্মিষ্ঠার পথে বাঁধা হয়ে দাঁড়ায় তারই টেলিভিশন চ্যানেলের CEO। মানুষের কাছে প্রকৃত সত্যকে পৌছে দিতে চায় না সে। মন পরিস্থিতিতে শর্মিষ্ঠা কীভাবে কাজের প্রতি সৎ থাকবে? এমনই কিছু প্রশ্নের উত্তর দিতে খুব শিগগিরি মুক্তি পেতে চলেছে পরিচালক পল্লব গুপ্তার ডেবিউ সিনেমা ‘শেষ সংবাদ’।
ছবিটি প্রযোজনা করছেন শৈলেশচন্দ্র ঠাকুর। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এছাড়াও রয়েছেন দুলাল লাহিড়ী, প্রদীপ ভট্টাচার্য, পার্থ এবং সুজয়।