মেইন ম্যেনু

ঘাটাইলে ছিনতাইকৃত চাউল বোঝাই ট্রাক উদ্ধার:আটক ১

মঙ্গলবার দিবাগত রাতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় সাধুরপাড়া গলগন্ডা গ্রামের মুরগির খামার থেকে ট্রাক বোঝাই চাউল উদ্ধার করেছে ঘাটাইল থানা পুলিশ। 
এ সময় সুমন (৩০) নামে একজনকে আটক করে পুলিশ। তার বাবার নাম মৃত শামছুল হক, বাড়ি গলগন্ডা গ্রামে।

ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন জানান, চলতি মাসের ২০ তারিখে দিনাজপুর আশিয়া অটো রাইস মিল থেকে ৩০০ বস্তা চাউল বোঝাই ঢাকা মেট্রো-ট-১৪-৭৫১৬ নম্বরের একটি ট্রাক নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে কালিয়াকৈর পৌছালে ট্রাকটি বেরিগেড দিয়ে চাউল সহ ছিনতাই করে। এ ব্যাপারের চাউলের মালিক ইসমাইল হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে একটি ছিনতাই মামলা দায়ের করেন। অনেক খোজাখুজির পর ট্রাক বোঝাই চাউল পাওয়া যায়নি।

মঙ্গলবার দিবাগত রাতে ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুরপাড়া গলগন্ডা গ্রামে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সুমন মিয়া (৩০) এর মুরগীর ফার্ম থেকে ছিনতাইকৃত চাল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এস/আই) আবুল কাশেম জানান, চাউল বোঝাই ট্রাকটি কালিয়াকৈর থেকে ছিনতাই হলে ঐ থানাতে মামলা হওয়ার পর আমরা জানতে পারি। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চাউল উদ্ধার করে একজন আটক করে থানায় নিয়ে আসা হয়।