মেইন ম্যেনু

ঘাটাইলে বাসে উঠাকে কেন্দ্র করে সংঘর্ষে কলেজ ছাত্র আহত

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কলেজ মোড় চত্বরে আজ বৃহস্পতিবার সকালে বাসে উঠাকে কেন্দ্র করে জিবিজি কলেজের ছাত্র ও গাড়ীর স্টাফদের সাথে সংঘর্ষে দুইজন আহত হয়। আহতরা হলেন-জিবিজি কলেজের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ফজলুল হক (২৩) ও একই বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র রফিকুল ইসলাম (২৭) তাদেরকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

আহত কলেজ ছাত্র রফিকুল ইসলাম আমাদের উপজেলা প্রতিনিধিকে জানান বৃহস্পতিবার সকালে অনার্স (১ম বর্ষের) পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে যাওযার জন্য ঘাটইল কলেজ মোড় চত্বরে ৩০-৪০ ছাত্র-ছাত্রী বাসের জন্য অপেক্ষা করতে থাকে। এ সময় ধনবাড়ী থেকে ছেড়ে আসা বিনিময় আসাদ পরিবহন কলেজ মোড় চত্বরে দাঁড়ালে আমার করটিয়া যাওয়ার জন্য বাসে উঠার জন্য অনুরোধ করি এবং কিছু ছাত্র-ছাত্রী উঠলে ছাত্রীদের সাথে অশোভন আচরন করে ছাত্রীদের ঘাড় ধরে গাড়ী থেকে নামিয়ে দেয় এবং বলে এই গাড়ীটি কোন ছাত্র-ছাত্রী উঠানো হবে না। বিষয়টি নিয়ে উভয় পক্ষের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ বিষয়ে ঘাটাইল জিবিজি কলেজের অধ্যক্ষ শামসুল আলম মনি ঘটনার সত্যতা স্বীকার বলেন, আমাদের কিছু ছাত্র-ছাত্রী পরীক্ষা দিতে যাওয়ার সময় বাসের স্টাফরা দুর্ব্যবহার করে এবং উভয় পক্ষকে ডেকে বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

এ বিষয়ে ঘাটাইল থানার উপ পরিদর্শক শাহ কামাল জানান, আমরা প্রিন্সিপাল স্যারকে অনুরোধ করেছি ছাত্রদেরকে নিয়ন্ত্রন করার জন্য।