মেইন ম্যেনু

ঘোষণা দিয়ে মিডিয়া ছাড়ছেন প্রসূন আজাদ

রঙিন দুনিয়ার বা মিডিয়ায় নিজেদের ক্যারিয়ার থিতু করতে সবাই উঠেপড়ে লাগেন। কারণ এখানে নিজেকে ঠিকভাবে মেলে ধরতে পারলেই নাম, যশ, খ্যাতি, অর্থ, সম্মান সবকিছু ধরা দেয়।

এই প্রতিযোগিতায় কেউ সফল হন, আবার কেউ ঝরে পড়েন। এবার ঝরে পড়ার তালিকায় নাম লেখাতে যাচ্ছেন লাক্স তারকা প্রসূন আজাদ।

সম্প্রতি প্রসূন আজাদ মিডিয়াকে বিদায় জানানোর ইচ্ছা পোষণ করেছেন। শুধু তাই নয়, আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়েই তিনি বিদায় নিচ্ছেন মিডিয়া থেকে। সেই লক্ষ্যে বৃহস্পতিবার (১৮ আগস্ট) রেডিও স্বাধীন ৯২.৪ এফএম-এর ‘উড়াধুরা ভালবাসা’ অনুষ্ঠানে অংশ নিচ্ছেন প্রসূন। এটি সরাসরি প্রচার হবে রাত ১১টা থেকে।

রেডিও স্বাধীন সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে প্রসূন বলবেন নিজের জীবনের ভালোবাসার গল্প। জানাবেন, এই শহর ও মিডিয়া ছেড়ে যাওয়ার কারণ। মূলত এই অনুষ্ঠানের মাধ্যমেই প্রথম তিনি আনুষ্ঠানিকভাবে দেশ ও মিডিয়া ছেড়ে দূর অস্ট্রেলিয়ায় উড়াল দেওয়ার ঘটনাটি জানাবেন সবাইকে।

জানা গেছে, ভালোবাসার মানুষের ইচ্ছাতেই এই সিদ্ধান্ত নিতে হলো প্রসূনকে। তার প্রেমিক চায় না তিনি বাংলাদেশে থাকেন এবং মিডিয়াতে কাজ করেন। সেজন্য সবকিছু ছেড়ে তার কাছে চলে যাচ্ছেন। বিস্তারিত আরো জানার জন্য রাতে ‘উড়াধুরা ভালবাসা’ নামক অনুষ্ঠানটি শুনতে হবে।

জানা গেছে, অস্ট্রেলিয়া প্রবাসী সরকার সান নামের এক যুবকের সঙ্গে গভীর প্রেমের সম্পর্ক প্রসূনের। দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে প্রেম-বিনিময়ের সম্পর্ক। ক`মাসে আগে মৃত্যুপুরী ছবির শুটিংয়ে প্রসূন গিয়েছিলেন অস্ট্রেলিয়া। তারপর থেকে তাদের এই সম্পর্ক আরো গভীরতা পায়।

এরপর প্রেমিক সানের কথায় নিজেকে আমূল বদলে ফেলেন প্রসূন। এমনকি তার দীর্ঘদিনের ধূমপানের অভ্যাসও ত্যাগ করেন। ক`দিন আগে প্রেমিকের সঙ্গে ঝগড়া করে ফেসবুক লাইভে এসে সুইসাইডের ঘোষণাও দিয়েছিলেন।

উল্লেখ্য, ২০১২ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ১ম রানারআপ প্রসূন আজাদ। নাটকের পাশাপাশি প্রসূন কাজ করেছেন কয়েকটি চলচ্চিত্রে। এর মধ্যে সর্বনাশা ইয়াবা, অচেনা হৃদয় ইত্যাদি ছবি মুক্তি পেয়েছে।