মেইন ম্যেনু

চট্টগ্রামের রাউজানে শতাধিক গ্রাহক বিদ্যুৎতের সংযোগ পেল

চট্টগ্রামের রাউজান ইউনিয়নে স্পট মিটারিং প্রোগামের আওতায় একদিনে শতাধিক গ্রাহক বিদ্যুৎতের সংযোগ পেল।
চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর এর উদ্যোগে এলাকার লোকজনকে দালাল মুক্ত করার লক্ষ্যে স্পট মিটারিং প্রোগ্রামের আওতায় আবেদন করার পর পর মিটার দিয়ে বিদ্যুৎতের সংযোগ প্রদান কার্যক্রম চলছে ।
ডাবুয়ায়, কদলপুরে এই কার্যক্রম শেষ করার পর ২৬ আগষ্ট বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সময়ে রাউজানের ৭ নং রাউজান ইউনিয়ন পরিষদ কার্যলয়ে স্পট মিটারিং প্রোগ্রামের কার্যক্রম চলে।
এলাকার গ্রাহকেরা আবেদন করার সাথে সাথে মিটার বসিয়ে বিদ্যুৎ সংযোগ প্রদান করেন চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-২ কর্মকর্তা ও কর্মচারীরা রাউজান ইউনিয়ন পরিষদ কার্যলয়ে স্পট মিটারিং প্রোগ্রামের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর সমিতি বোর্ডের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী।

সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরী এমপি টাকা থেকে টেলিকনফান্সের মাধ্যমে উপস্থিত গ্রাহকদের উদ্যোশে বলেন,দালাল ও কোন অসৎ ব্যক্তির প্রতারনার ফাদেঁ না পড়ে নিয়ম অনুসারে বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করে স্পট মিটারিং প্রোগ্রামের আওতায় আবেদন করার সাথে সাথে বিদ্যুৎতের মিটার বসানোর মাধ্যমে বিদ্যুৎ সংযোগ গ্রহন করুন ।

আরো বক্তব্য রাখেন, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর জেনারেল ম্যনেজার আবু বক্কর সিদ্দিক,এজি এম আবু সুফিযান, রাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিএম জসিম উদ্দিন হিরু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আকতার আলম ভুলু, আওয়ামী লীগ নেতা সুমন কল্যান বড়–য়া, ফজল কাদের, যুবলীগ নেতা সাহাবু উদ্দিন, মাসুদ, ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান মাসুদ, এনামুল হক প্রমুখ। অনুষ্টানে একশত পরিবারের মধ্যে স্পট মিটারিং প্রোগ্রামের আওতায় আবেদন করার পর পর বিদ্যুৎতের মিটার বসিয়ে দিয়ে বিদ্যুৎতের সংযোগ প্রদান করা হয়।