মেইন ম্যেনু

চট্টগ্রামে গেস্ট হাউজের আড়ালে যা হচ্ছে…

চট্টগ্রাম মহানগরীর অভিজাত আবাসিক এলাকায় আমাদের চোখের আড়ালে কি কি ঘটছে তা হয়তো এ সংবাদটি না পড়লে আপনি বিশ্বাসই করতেন না।

‘খুলশি’ চট্টগ্রাম মহানগরীর অভিজাত আবাসিক এলাকা। এই আবাসিক এলাকার ৪ নম্বর সড়কের একটি বাড়ি বাইরে থেকে গেস্ট হাউজ। বাড়িটি ভাড়া নিয়ে বিদেশি বায়ারদের জন্য ‘ইডেন পার্ক’ নামের গেস্ট হাউজ করেছিলেন জনৈক জামিল উদ্দিন।

বাইরে থেকে বাড়িটি গেস্ট হাউজ দেখালেও ভেতরে অভিজাত পরিবারের তরুণ-তরুণীদের রোমান্সের আস্তানা। দিন ও রাতে এই গেস্ট হাউজে চলে শরীরি প্রেমের আদান প্রদান। চলে মদের আসর। সোমবার গভীর রাতে এই গেস্ট হাউজে অভিযান চালিয়ে পুলিশ আটক করেছে ১১ তরুণ-তরুণীকে। আটকৃতদের সবাই উচ্চবিত্ত ও সম্ভ্রান্ত পরিবারের সন্তান। আটককৃতদের পরে আদালতে সোপর্দ করা হয়।

খুলশি থানার এস আই সুমন জানান, খুলশি আবাসিক এলাকা কল্যাণ সমিতির নেতৃবৃন্দের অভিযোগের ভিত্তিতে ওই ইডেন পার্ক নামক গেস্ট হাউজে অভিযান পরিচালনা করা হয়। এসময় অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ১১ তরুন তরুনীকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে ৫ জন তরুন এবং ৬ জন তরুনী।

পুলিশ জানায়, ইডেন পার্ক নামের এই গেস্ট হাউজের আড়ালে এখানে দীর্ঘদিন ধরে অনৈতিক কার্যক্রম চলে আসছিলো।

খুলশি আবাসিক এলাকা কল্যাণ সমিতি সূত্র জানায়, দীর্ঘদিন ধরে ওই গেস্ট হাউজে অনৈতিক কার্যকলাপ চলার বিষয়টি সমিতির নেতৃবৃন্দের নজরে এলে সোমবার রাতে গেস্ট হাউজটি নজরবন্দি রেখে পুলিশকে খবর দেয়া হয়।

অভিযোগ রয়েছে, ইডেন পার্কের মত খুলশি আবাসিক এলাকার আরও কয়েকটি বাড়িতে এই ধরনের অনৈতিক কার্যকলাপের আস্তানা রয়েছে।



« (পূর্বের সংবাদ)