মেইন ম্যেনু

চট্টগ্রামে বড় ভাইয়ের হত্যাকারী ঢাকায় আটক

চট্টগ্রামে প্রকৌশলী সোহেল চৌধুরীকে (৩৬) হত্যার ঘটনায় তার ছোট ভাই মোবাশ্বের চৌধুরী প্রকাশ রায়হানকে আটক করেছে পুলিশ। সোমবার রাত ১টায় রাজধানীর মতিঝিলের বাংলাদেশ ব্যাংকের সামনে থেকে তাকে আটক করা হয়।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিএম ফরমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। মতিঝিল থানার এএসআই মাজাহারুল জানান, বাংলাদেশ ব্যাংকের সামনে সকাল থেকে ছেলেটি ঘোরাঘুরি করছিল। এতে আমাদের সন্দেহ হলে রাতে তাকে জিজ্ঞাসাবাদ করি। তখন সে উল্টাপাল্টা কথা বলছিল। সে বলেছে তার ভাইয়ের সঙ্গে মারামারি করেছে। তার ভাই তাকে ছোরা নিয়ে মারতে যাওয়ায় সে ছোরা কেড়ে নিয়ে ভাইকে কুপিয়েছে। ঘটনার পর সে ঢাকায় চলে আসে।

তিনি আরো বলেন, থানায় নিয়ে আসার পর জানতে পারি চট্টগ্রামে হত্যাকাণ্ডের বিষয়টি। মোবাশ্বের নিজেই জানে না যে তার ভাই মারা গেছে। থানায় তাকে পেপারে প্রকাশিত ভাইয়ের ছবি দেখানোর পর সে কান্নায় ভেঙ্গে পড়ে। সে চিৎকার করে বলতে থাকে আল্লাহ এ আমি কি করলাম। আমার ভাইকে আমি খুন করে ফেললাম।

প্রসঙ্গত, গত রোববার সকালে চট্টগ্রামের কোতোয়ালী থানার নুর আহমদ সড়কের রাবেয়া রহমান গলিতে এ ঘটনা ঘটে। কলেজে না যাওয়া ছোট ভাইকে শনিবার রাতে বকাঝকা করেন প্রকৌশলী বড় ভাই। এ কারণে ক্ষুব্ধ হয়ে মোবাশ্বের তার ভাইকে হত্যা করেছে বলে নিহতের পরিবার পুলিশকে জানায়। ঘটনার পর মোবাশ্বর পলাতক ছিল।