মেইন ম্যেনু

চন্দনাইশ বীর মুক্তিযোদ্ধাদের ওমর সুলতান ফাউন্ডেশনের টি-শার্ট হস্তান্তর

চন্দনাইশ উপজেলায় ওমর সুলতান ফাউন্ডেশনের পক্ষ থেকে ওমর সুলতান ফাউন্ডেশনের পরিচালক যথাক্রমে নজরুল ইসলাম ও সিরাজুল ইসলাম ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বাংলার শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাদের জন্য টি শার্ট হস্তান্তর করেছে। বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে থেকে টি-শার্ট গ্রহণ করে চন্দনাইশ উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার জাফর আলী হিরু, এ সময় উপস্থিত ছিলেন জাকির হোসেন হোমিওপ্যাথিক কলেজের অধ্যক্ষ ডা. রতন কুমার নাথ, চন্দনাইশ উপজেলা সহ-কমাণ্ডার তপন কান্তি বড়–য়া, মুক্তিযোদ্ধ বিষয়ক গবেষক রূপক বরণ বড়–য়া, নবান্ন বাংলাদেশের সভাপতি মাসুদ পারভেজ, মুক্তিযোদ্ধা সন্তান আরমগীরুল ইসলাম হিরু প্রমুখ।

অনুষ্ঠানে ওমর সুলতান ফাউন্ডেশনের পরিচালক নজরুল ইসলাম বলেন, মুক্তিযোদ্ধরা জাতির শ্রেষ্ঠ সন্তান, তারা যে অবদান রেখেছে, তাদেরকে জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে। আমরা মুক্তিযোদ্ধাদের কিছু করতে পারছি না, যৎসামান্য টি-শার্ট দিয়ে শুধুমাত্র তাদের পাশে থাকার চেষ্টা করছি। যাতে জাতি আমাদেরকে মনে রাখে।

আমাদের ওমর সুলতান ফাউন্ডেশন কয়েক বছর ধরে একটি সেবার ব্যবস্থা দাঁড় করাবার চেষ্টা করছে। আমি লক্ষ করেছি, সামাজিক দায়বদ্ধতার জন্য যে আহ্বান জানানো হয়েছিল তাতে আমরা সফল হয়েছি। আমরাও সেই দায়বদ্ধতার জায়গা থেকে কিছু কাজ করার তাগিদ অনুভব করি।