মেইন ম্যেনু

চরফ্যাশনে খালেদা জিয়া’র ৮ম কারামুক্তি দিবস পালিত

সাবেক প্রধান মন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৮ম কারামুক্তি দিবস উপলক্ষ্যে ভোলা জেলার চরফ্যাশন উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। রবিবার বিকাল ৪টায় চরফ্যাশন-মনপুরার সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম’র চরফ্যাশনস্থ বাসভবনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন চরফ্যাশন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিরুল ইসলাম মিন্টিজ।

উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম আছলামীর পরিচালনায় অন্যান্য’র মধ্যে বক্তৃতা করেন উপজেলা বিএনপির সহ-সভাপতি জাকির হোসেন বাবলু, কয়ছর আহাম্মেদ কমল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সোহেল, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবক দল সভাপতি সিকদার মোঃ হুমায়ুন কবির, যুবদল সভাপতি আশ্রাফুর রহমান দিপু, শ্রমিকদল সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রদল সভাপতি আবদুর রাজ্জাক রাজা, সাধারণ সম্পাদক খান মোঃ সাইফুল ইসলাম রাছেল ।

আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ও পৌর বিএনপি, স্বেচ্ছাসেবক দল, যুবদল, ওলামাদল, শ্রমিকদল, ছাত্রদল, কৃষকদল, তাঁতীদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।