মেইন ম্যেনু

চাঁদাবাজির মামলায় সেই এমপিপুত্র গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি: আওয়ামী লীগের নেতাকে হত্যাচেষ্টা ও চাঁদাবাজির দুটি মামলায় সাতক্ষীরার বহুল আলোচিত সংরক্ষিত মহিলা আসনের এমপি পুত্র রাশেদ সারোয়ার রুমনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুর দেড়টার দিকে শহরের চৌরঙ্গী মোড়ের একটি ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রুমন সংরক্ষিত মহিলা আসন ৩১২ এর সাংসদ রিফাত আমিনের পুত্র ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্যা জানান, রুমন একটি মাইক্রো যোগে সাতক্ষীরা থেকে যশোরের উদ্দেশ্যে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে শহরের চৌরঙ্গী মোড়ের জনৈক মিজানুর রহমানের ভাড়া বাড়ি থেকে ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, আওয়ামী লীগের নেতা জুলফিকার আলী উজ্বল কর্তৃক দায়েরকৃত হত্যাচেষ্টা ও বিনেরপোতা পদ্মা হ্যাচারীর মালিক সিরাজুল ইসলাম বুলেটের দায়ের করা দুটি মামলায় রুমনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১১ সেপ্টেম্বর রাতে যুবলীগ নেতা উজ্বলসহ চারজনকে মারপিট করে সংবাদ শিরোনাম হন রুমন। ওই রাতেই রুমন সাতক্ষীরার ভোমরায় নিজের গাড়ি দুর্ঘটনায় পড়ে অজ্ঞাত স্থানে চলে যান। তাকে নিয়ে আবারও শুরু হয়ে যায় হই চই। পরদিন সোমবার দুপুরে খোঁজ মিললো রুমনের। দুর্ঘটনা কবলিত গাড়িটি ফেলে রেখে তিনি রাতে এক নারীকে নিয়ে শহরের মাগুরার বউ বাজারের ধারে বাঁশতলায় মিলন পালের বাগান বাড়িতে রাত কাটান। সকালে এ খবর জানাজানি হতেই গ্রামবাসী বাড়ি ঘিরে গনপিটুনি দেয় তাকে।

এপর ১৩ সেপ্ট¤র^ মঙ্গলবার ঈদের দিন রুমন তার মা মহিলা এমপি রিফাত আমিনকে নিয়ে মাগুরার বউ বাজারস্থ মিলন পালের বাড়িতে যান। এ সময় তারা সন্ত্রাসী বাহিনী দিয়ে মিলন পালের বাড়ির তালা ভেঙ্গে ভিতরে ঢুকে রুমনের ফেলে রাখা অস্ত্র উদ্ধার করেন। এছাড়া তারা স¦র্ণালংকারসহ ২০ লক্ষাধিক টাকার মালামাল লুট করেন। আড়াইমাস আগে তার মায়ের ব্যবহৃত জাতীয় সংসদের স্টিকারযুক্ত গাড়িসহ তিন তরুণিকে নিয়ে শ্যামনগরের একটি রিসোর্টে ধরা পড়েন রুমন। এ ঘটনায় তিনি জেলও খাটেন।##