মেইন ম্যেনু

চাঞ্চল্যকর তথ্য: এ কাদের সাথে বসে আছে আমির খান?

সম্প্রতি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খানকে দেখা গেল একদল ভয়ঙ্কর সন্ত্রাসীদের সঙ্গে! ঘটনাটা খুলেই বলা যাক। শুক্রবার বলিউডে মুক্তি পেয়েছে সোনম কাপুর অভিনীত ছবি ‘নীরজা’। মুক্তির পর ছবিটির নাম সবার মুখে মুখে। সিনেআলোচকদের প্রশংসা ছাড়াও ছবিটি বক্স অফিসেও সুপার হিট! আর এই ছবির প্রশংসায় রীতিমত উচ্ছ্বসিত সুপারস্টার অভিনেতা আমির খান। সোনম কাপুরের অভিনয়ের দারুণ প্রশংসা ছাড়াও তিনি এই ছবির সবাইকে অসাধারণ অভিনয়ের জন্য শুভ কামনা জানিয়েছেন।

শুধু কি তাই! নীরজা ছবিটি সোনম কাপুর একাই টেনে নিয়ে গেলেও তার সহ-অভিনেতাদের অবদান কম ছিল না। অন্তত আমির খান তাই মনে করেন।

সত্যি সত্যিই ‘প্যান এএম’ বিমানের বিমানসেবিকা ছিলেন ভারতীয় নীরজা। ১৯৮৬ সালে পাকিস্তানে বিমানটি হাইজ্যাক করা হয়েছিল। সেদিন ৩৫৯ জনের প্রাণ বাঁচিয়েছিলেন নীরজা। যারা বিমানটি হাইজেক করেছিলেন, মানে ছবিতে পাকিস্তানি টেরোরিস্টদের চরিত্রে অভিনয় করেছেন আবরার যহুর, আলি বালদিওয়ালা, বিক্রান্ত এবং জিম সার্ব তাদের সঙ্গে দেখা করেছেন আমির খান।

নীরজা ছবিতে পাকিস্তানি টেরোরিস্ট চরিত্রে যারা অভিনয় করেছেন, আমির খান নিজ উদ্যোগে তাদের সঙ্গে দেখা করে প্রশংসা করে এসেছেন। আর সেই মুহূর্তের কিছু ছবি টুইটার ও ফেসবুকের সীমা ছাড়িয়ে খবরেও জায়গা করে নিচ্ছে।