মেইন ম্যেনু

চাটখিলে ছেলের বউকে ধর্ষন, শ্বশুর গ্রেফতার

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালী জেলার চাটখিল থানা পুলিশ রবিবার রাতে শংকরপুর গ্রামে আলি আজ্জম মোল্লা (৬০) কে ছেলের বউকে ধর্ষন করার অভিযোগে গ্রেফতার করেছে। এতে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, আলী আজ্জম মোল্লার এর ছেলে ওমর ফারুক প্রবাসে বসবাস করেন। তার স্ত্রী খাদিজা আক্তার তাসলিমা (২৫) শ্বশুরসহ এক ঘরে বসবাস করেন। দীর্ঘদিন থেকে তার লম্পট শ্বশুর আলি আজ্জম খাদিজা আক্তার তাসলিমা কে ধর্ষন করার জন্য বিভিন্ন অত্যাচার করে আসছিল। এ নিয়ে এলাকায় ২/১ বার শালিশী বৈঠক হয়েছে। অবশেষে আলি আজ্জম মোল্লা তাসলিমা কে ধর্ষন করতে শুরু করে। এর পর থেকে তার উপর কোন অত্যাচার হয়নি। অবশেষে তাসলিমা বাধ্য হয়ে শনিবার অতি গোপনে থানা পুলিশের নিকট এ ব্যাপারে মামলা করেন। মামলা করে তাসলিমা বাড়ীতে এসে রাতে ঘুমাতে গেলে তার শ্বশুর তাকে ধর্ষন করে। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল খায়ের ধর্ষক আলি আজ্জমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত আলি আজ্জম তার ছেলের বউকে ধর্ষন করার কথা থানা পুলিশের নিকট স্বীকারোক্তি দিয়েছেন।

এ ব্যপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত আবুল খায়ের জানান আলি আজ্জমের বিরুদ্ধে থানা নারী ও শিশু নির্যাতনের একটি মামলা হয়েছে এবং তাকে গতকাল রবিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়।