মেইন ম্যেনু

চাটখিলে পল্লী বিদ্যুৎ অফিসে হামলা, ভাংচুর

চাটখিলে অব্যাহত লোড শেডিং গ্রাহকদের সাথে বিদ্যুতের কর্মকর্তা, কর্মচারীদের অসৌজন্য মূলক আচরন ও নতুন মিটার স্থাপনে মোটা অংকের ঘুষ দাবি, পুরাতন মিটার থেকে অব্যাহত ভাবে বিদ্যুৎ বিলের সাথে, মিটার ভাড়া সংযোজন করা হয়। এ সবের প্রতিবাদে বিকালে কয়েক শত গ্রাহক ও জনতা চাটখিল বাজারস্থ পল্লী বিদ্যুৎ অফিসে হামলা চালিয়ে ভাংচুর করে খবর পেয়ে চাটখিল থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

উল্লেখ্য পল্লী বিদ্যুৎ অফিস লাইন মেরামতের অযুহাতে গত দেড় মাস ধরে দৈনিক গড়ে ১৬ থেকে ১৭ ঘন্টা লোডশেডিং দিয়ে থাকে কখনো কখনো এক টানা ২০ থেকে ২১ ঘন্টা বিদ্যুতের লোড শেডিং দিয়ে থাকে। মাঝে মাধ্যে বিদ্যুৎ দিলেও ঘন্টায় ২৫ থেকে ৩০ বার বিদ্যুৎ আসা যাওয়া করে। এতে করে বাল্ব, ফ্যান, ফ্রিজ, টিভি ও অন্যান্য বৈদ্যুতিক সরঞ্জামাদি নষ্ট হয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। এতে গ্রাহকরা অতিষ্ট হয়ে এই ঘটনা ঘটায়।

এই ব্যাপারে কথা বলার জন্য চাটখিল পল্লী বিদ্যুৎ অফিসের ডি.জি.এম এর সাথে তার মুটোফোনে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিচিভ করেন নি। পল্লী বিদ্যুতের এলাকা পরিচালক শামছুল ইসলাম তফদার জানান, লোডশেডিং কমিয়ে আনার জন্য লাইন সংস্কারের কাজ চলছে। তাই গ্রাহকদের কিছুদিন ধৈর্য্য ধরতে হবে।